নরম মুড়ি দিয়েই বানিয়ে ফেলুন দোকানের মতো রসাল মিষ্টি ‘ল্যাংচা’!

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, মে ১০, ২০২০ | আপডেট: ৬:৪০:অপরাহ্ণ, মে ১০, ২০২০

লকডাউনে সবচেয়ে বেশি নজর দিতে হচ্ছে প্রতিদিনের খাওয়া দাওয়া ও স্বাস্থ্যের প্রতি। তাই ঘরবন্দি অবস্থায় চায়ের সঙ্গে মুখরোচক কিছু একটা বানিয়ে নিতে পারলে মন্দ হয় না। কিন্তু যাঁরা মিষ্টি খেতে ভালবাসেন লকডাউনে তাঁরা কি বার বার মিষ্টি কিনতে দোকানে ছুটবেন? মোটেই না! এ দিকে বাড়িতে মিষ্টি তৈরির কথা ভাবলেই অনেকেরই মাথায় হাত পড়ে যায়। যেন কত না কঠিন কাজ।

হ্যাঁ, হয়তো বিষয়টা কঠিন ঠিকই, তবে কিছু সহজ কিছু পদ্ধতিতেও মিষ্টিমুখের ব্যবস্থা বাড়িতেই করে নেওয়া যায়। আর সেটাই চমক। আজ যেমন ফেলে দেওয়া নরম মুড়ি দিয়ে দোকানের মতোই রসালো মিষ্টি ‘ল্যাংচা’ বানানোর সহজ পদ্ধতি শিখে নেওয়া যাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও থেকে।

ভাবছেন, নরম হয়ে যাওয়া মুড়ি দিয়ে ‘ল্যাংচা’ বানানো যাবে কী করে! সেটাই তো চমক! ৬-৭ মিনিটের ভিডিওই শিখুয়ে দেবে লকডাউনে বাড়িতে ‘ল্যাংচা’ বানানোর সহজ কৌশল।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

এই ভিডিও একদমই মিস করা যাবে না। তাই দেখে নিন কত সহজ পদ্ধতিতে বাড়িতে মিষ্টি বানিয়ে ফেলতে পারবেনা আপনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই মিষ্টি বানানোর ভিডিও। অনেকে শেয়ারও করেছেন এই ভিডিওটি। তবে আর দেরি কেন! ঘরবন্দি থাকা পরিবারের সদস্যদের মিষ্টি-মুখ করাতে বানিয়ে ফেলুন নরম মুড়ি দিয়ে তৈরি ‘ল্যাংচা’!

সুত্র: জিনিউজ।