নরসিংদীতে আনসার ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে ত্রাণ বিতরণ

তারেক পাঠান তারেক পাঠান

পলাশ(নরসিংদী) প্রতিনিধি

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, মে ১১, ২০২১ | আপডেট: ৭:১৯:অপরাহ্ণ, মে ১১, ২০২১

প্রাণঘাতী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে জেলা ছয় উপজেলার তিনশত অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সেমাইসহ বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

১১ মে মঙ্গলবার সকালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশক্রমে নরসিংদী জেলা কমান্ড্যান্ট অতিরিক্ত দায়িত্ব মকসুদ রসুলের সভাপতিত্বে নরসিংদীর হাজীপুর আনসার ভিডিপি অফিস মাঠসহ জেলার ছয় উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কালে জেলা কমান্ড্যান্ট সঙ্গে সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ সাদ্দাম হোসেন, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, উপজেলা প্রশিক্ষকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে পলাশ উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো,নুরুল ইসলাম পাঠানের সভাপতিত্বে উপজেলার পঞ্চাশ জন অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় আনসার ভিডিপির মহিল প্রশিক্ষিকা আয়েশা আক্তার ও টিআই ও শাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন। এর আগে জেলার ছয় উপজেলার তিনশত জন অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের তালিকা তৈরি করা হয়। ওই তালিকা ধরে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এ কর্মসূচীর মাধ্যমে জেলার তিনশ জন অসচ্ছল আনসার ও ভিডিপি সদস্যদের এক সপ্তাহের খাবারের ব্যবস্থা করা হয়েছে বলে জানা যায়।