নরসিংদীতে ২০ হাজার পিস ইয়াবাসহ ১ নারী গ্রেফতার

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০ | আপডেট: ৪:১৮:অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০
ছবি: টিবিটি

নরসিংদীতে আর ও বিশ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী নারীকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। (০৩ জুলাই) শুক্রবার রাতে গোপন সংবাদে পুলিশ হেডকোয়ার্টার্সের সার্বিক নির্দেশনায় নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহেদ আহমেদ এর নেতৃত্বে ইন্সপেক্টর রুপণ কুমার সরকার পিপিএম, এসআই তাপস কান্তি রায়,এসআই জাকারিয়া আলম,এএসআই আনোয়ার হোসেন সহ নরসিংদী ডিবি পুলিশের একটি টিম নরসিংদী মডেল থানাধীন ভেলানগর সাকিনস্থ ঢাকা সিলেট মহাসড়কের ভেলানগর ঢাকা বাসস্ট্যান্ড হতে একটি শপিং ব্যাগের ভিতর কাপড়ে মুড়ানো অবস্থায় পাচারের সময় ২০,০০০(বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১(এক) নারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত নারী ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া থানার খিদিরপুর গ্রামের মৃত বাবুল মিয়ার মেয়ে ও আলামিন মিয়ার স্ত্রী সেতারা বেগম(৩৪) সে সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার মুছারগাও গ্রামের মরম আলীর বাড়ীর ভাড়াটিয়া (ভাসমান) তার কাছ থেকে উদ্ধারকৃত আলামতঃ ২০,০০০(বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল সেট। একটি শপিং ব্যাগ,গোলাপি কাপড় ও নগদ ১,৮২০/= টাকা।

এর আগে গত (২৯ জুন) তারিখের উদ্ধারকৃত ২৭ হাজার পিস ইয়াবা উদ্ধারের সূত্র ধরে জেলা পুলিশের একাধিক টিম সঙ্ঘবদ্ধ মাদক চক্রের প্রতি নজরদারী করতে থাকে এবং এরই ধারাবাহিকতায় শুক্রবার ৩ জুলাই নরসিংদীতে একটা ইয়াবা পাচারের চালান আসবে এমন গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদ জেলা গোয়েন্দা পুলিশের একটা টিমসহ নরসিংদী ভেলানগর এলাকায় অবস্থান নেন এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধারে সক্ষম হন। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজ হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় পুলিশ।