নাফিসা কামালের কণ্ঠ নকল করে চাঁদাবাজি!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৮ | আপডেট: ৫:৫০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৮

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক নাফিসা কামালের কণ্ঠ নকল করে বিভিন্ন দপ্তরে চাদাঁবাজি করা প্রতারক শাহিনকে (২৮) কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এবং চৌদ্দগ্রাম থানা পুলিশের যৌথ অভিযানে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কনকাপৈত ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়। আটক হওয়া শাহিন উপজেলার কনকাপৈত ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, পরিকল্পনামন্ত্রী আ ফ ম মোস্তফা কামালের মেয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক নাফিসা কামালের কন্ঠ নকল করে মুঠোফোনে হুবহু তাঁর মত করে কথা বলে বিভিন্ন দপ্তর, প্রতিষ্ঠানে তদবির, চাদাঁবাজি করে আসছিলেন প্রতারক।

চৌদ্দগ্রামের বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ভূমি কর্মকর্তা, পুলিশের ওসিকে মুঠোফোনে কল করে বিভিন্ন তদবির করতেন এবং চাদাঁবাজি করতেন প্রতারক শাহিন। এ বিষয়টি জানতে পেরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এবং থানা পুলিশের সহায়তায় বিকেলে তাকে আটক করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা জানান, শাহিন বড় ধরণের প্রতারক। সে আমার কাছেও ম্যাডামের কন্ঠ হুবহু নকল করে কয়েকবার কল করে তদবির করেছে। তাকে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে আটক করা হয়েছে।