নামাজ পড়ার জন্য ঘুম থেকে ডাকায় খুন!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮ | আপডেট: ৭:০০:অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮

ভোরে ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে জাগাতে গিয়ে হেফজখানার এক ছাত্রের লোহার রডের আঘাতে খুন হয়েছে মিজানুর রহমান (১১) নামে অপর এক ছাত্র।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) ভোরে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার উত্তর কলাউজান এলাকার শাহ আমজাদিয়া হেফজখানা ও নুরীয়া এতিমখানায় এ ঘটনা ঘটে। ঘটনায় অভিযুক্ত শাহাজাদ কচির (১১) কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হত্যার শিকার মিজানুর রহমান লোহাগাড়া উপজেলার উত্তর কলাউজান সিকদারপাড়ার মো. ইসহাকের ছেলে এবং অভিযুক্ত শাহাজাদ কচির একই উপজেলার পশ্চিম কলাউজান এলাকার আবদুর রহিমের ছেলে।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মফিজুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ভোরে শাহ আমজাদিয়া হেফজখানা ও নুরীয়া এতিমখানায় ফজরের নামাজ পড়ার জন্য সব ছাত্রকে ঘুম থেকে জাগিয়ে দেওয়া হয়। ঘুমে আচ্ছন্ন শাহাজাদ কচির ঘুম থেকে না উঠায় তার সহপাঠী মিজানুর রহমান শাহাজাদ কচিরের চোখে পানি ছিটকে দিয়ে জাগানোর চেষ্টা করে। এতে ক্ষিপ্ত হয়ে শাহাজাদ কচির হেফজখানার ঘণ্টা বাজানোর রড নিয়ে মাথায় আঘাত করে মিজানুর রহমানকে। গুরুতর আহত মিজানুর রহমানকে স্থানীয় হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তার।

এ ঘটনায় অভিযুক্ত শাহাজাদ কচিরকে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে বলে জানান এসআই মো. মফিজুল ইসলাম।