নামে মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র, কাজে জুয়ার আসর

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯ | আপডেট: ১২:৩০:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯

চট্টগ্রামে জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান শুরু করেছে র‌্যাব ও পুলিশের বিভিন্ন ইউনিট। শনিবার সন্ধ্যার পর থেকে কয়েকটি ক্লাব ও বারে এ অভিযান শুরু হয় বলে র‌্যাব-৭ নিশ্চিত করেছে।

এসময় নগরীর ডবলমুরিং থানাধীন আইচ ফ্যাক্টরি রোডের মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে অবৈধ ক্যাসিনোর আদলে জুয়া খেলার বিভিন্ন আলামত জব্দ করেছে র‌্যাব ও পুলিশের অভিযান দল।

এসময় ক্লাব কর্মকর্তা ও কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হয়। তবে আটক করা সম্ভব হয় নি কাউকে।

অভিযান হতে পারে বুঝতে পেরে প্রমাণ লোপাট করা হয়েছে মন্তব্য করে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজামউদ্দিন বলেন, এখানে জুয়া খেলা হত এটা আমরা নিশ্চিত হয়েছি। জুয়া খেলার চিপ, কার্ড ও খাতাপত্র পেয়েছি। কিছু টেবিল পাওয়া গেছে সেগুলোতে জুয়ার আসর বসত বলে ধারণা করছি।

এই ক্লাব পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে আছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সম্পাদকমণ্ডলীর সদস্য হারুন-অর-রশিদ।

মুক্তিযোদ্ধা সংসদের চট্টগ্রাম মহানগরের সহ-কমান্ডার খোরশেদ আলম বলেন, কয়েক মাস ধরে এখানে আর কার্ড খেলা হয় না।

উল্লেখ্য, চট্টগ্রাম শুক্রবার(২০ সেপ্টেম্বর) রাতেও জুয়াবিরোধী অভিযান চালানো হয়। নগরীর আলমাস মোড়ে ‘হ্যাং আউট’ নামের একটি ক্লাবে অভিযান চালায় পুলিশ। সেখানে অনুমতি ছাড়া পুল ও স্নুকার খেলা হত, ওই ক্লাব মালিকের ছেলে খলিকুজ্জামান ও কর্মচারী রবিউল হোসেনকে গ্রেপ্তার করা হয়।