নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করতে আইভীকে সহযোগীতার আশ্বাস বস্ত্র ও পাটমন্ত্রীর

প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯ | আপডেট: ১২:২৯:অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯
ছবি: সংগৃহীত

যে কোন মূল্যে নারায়ণগঞ্জ কে মাদক মুক্ত করা হবে। মাদক সন্ত্রাসী যে দলেরই হোক না কেন ছাড় দেয়া হবে না, বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। তিনি বলেন, নারায়ণগঞ্জের যোগ্য নেত্রী আইভী। সুশাসন প্রতিষ্ঠার জন্য সন্ত্রাসীদের বিরুদ্ধে আইভীকে সংগ্রাম চালিয়ে যেতে হবে। এসপি সাহেব আপনাকে ( আইভী কে ) সহযোগিতা করবে।

বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে জেলা ও শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি, নারায়ণগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান পৌরপিতা, আলী আহম্মদ চুনকা (রঃ) এর ৩৬ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাৎসরিক মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠানে এসে তিনি এ সকল কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী এক প্রশ্নের জবাবে বলেন, আমরা তো রাজনীতি করি। আমরা সারা বাংলাদেশেকে যেমন চিনি ঠিক তেমনি আমার জেলাকেও চিনি। সুতরাং সবার আগে প্রাধান্য পাবে আমার উপজেলা তার পাবে জেলা । এর পর হল পুরো বাংলাদেশ। কারণ সবার আগে আমার ঘর ঠিক রাখতে হবে । তারপর আস্তে আস্তে পুরো বাংলাদেশে সুশাসন ছড়িয়ে দিতে হবে।

নারায়ণগঞ্জ শহর আওয়ামীলীগের সভাপতি প্রথম পৌর মেয়র মরহুম আলী আহমেদ চুনকার আত্নার শান্তি কামনা করেন গোলাম দস্তগীর গাজী ।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী, পুলিশ সুপার হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল বারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নূরে আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটি সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, দপ্তর সম্পাদক এম এ রাসেল, জেলা যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী রেজা রিপন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জ্বল প্রমুখ উপস্থিত ছিলেন।