নারায়ণগঞ্জ হেফাজতের জেলা সেক্রেটারি গ্রেপ্তার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১ | আপডেট: ১০:৩৪:পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১

হেফাজতে ইসলামের হরতালে নাশকতা ও সহিংসতার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় সংগঠনটির নারায়ণগঞ্জ জেলা কমিটির সেক্রেটারি মুফতি বশির উল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত ১১ টায় সিদ্ধিরগঞ্জের সানারপাড় লন্ডন মার্কেট এলাকায় নির্মাণাধীন বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত হেফাজত নেতা মুফতি বশির উল্লাহ গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতাল কর্মসূচিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগসহ নাশকতা সৃষ্টির ঘটনায় নেতৃত্ব দিয়েছিলেন।

এর যথেষ্ট তথ্য প্রমাণ পুলিশের কাছে রয়েছে। এ কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে। জেলা পুলিশ প্রশাসন সূত্রে জানা গেছে, সোনারগাঁও উপজেলায় মামুনুল হক ইস্যুতে ব্যাপক ভাঙচুর ও সহিংসতা চালানোসহ ২৮ মার্চ হরতাল চলাকালে মহাসড়কে ব্যাপক বিশৃঙ্খলায় অংশ নেয়া নাশকতাকারীদের চিহ্নিত করা হচ্ছে। ইতোমধ্যে জেলা পুলিশ প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজে ওই ঘটনার একের পর এক ছবি প্রকাশ করা হচ্ছে।

এর আগে হেফাজতের আরেক নেতা মুফতি ইলিয়াস হামিদীকে সম্প্রতি গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য কেরানীগঞ্জ থানা পুলিশ সাত দিনের রিমান্ডে নিয়েছে। উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের করা হয়।