নাহ! এবারও হল না!

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২:৪৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৮ | আপডেট: ২:৫৪:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৮
ছবিঃসংগৃহিত

আরেকটি ফাইনাল, আবারো শেষ বল, ফের স্বপ্নভঙ্গ। রোমাঞ্চ ছড়িয়ে সেই হারের তেতো স্বাদ। শুক্রবার এশিয়া কাপের ফাইনালে শেষ বলের ফয়সালায় ভারতের কাছে হেরে তৃতীয়বার স্বপ্নভঙ্গ হয়েছে বাংলাদেশের।

তবে ফাইনালি যে লড়াই করেছে টাইগাররা, তাতে শনিবার রাতে মাথা উঁচু করেই দেশে ফিরলেন তারা। রাত সাড়ে ১১টায় মাশরাফিদের বহনকারী বিমানটি হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। সেখানে তাদের শুভেচ্ছা জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দেশে ফিরেই কাপ না পাওয়ার আক্ষেপ ও সব খেলোয়াড়দের দেশের প্রতি ভালোবাসার কথা নিজের ফেসবুক পেজে শেয়ার করেরছেন এশিয়ার সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা । পাঠকদের জন্য মাশরাফির পোস্টটি হুবহু তুলে ধ্রে হলঃ

“নাহ! এবারও হোল না! আমরা যখন মাঠে খেলি তখন আমরা শতভাগ দিয়ে চেষ্টা করি দেশকে যেন জিতাতে পারি। তখন মুশফিক পাজরের ব্যাথা নিয়ে ব্যাটিং করে টানা তিন ঘন্টা, সাকিব হাতে সেলাই নিয়ে খেলে, তামিম ভাংগা হাত নিয়ে নেমে পরে ব্যাটিং করতে একহাতে।

আমরা ক্রিকেটের ছোট পরিসরে একটা জয় দিয়ে যদি ১৬ কোটি মানুষের মুখে হাসি দিতে পারি, তাহলে একবার চিন্তা করে দেখেন তো যদি সবাই মিলে নিজের স্থান থেকে যদি দেশের জন্য কিছু করি তাহলে দেশটার কি আমুল পরিবর্তন করতে পারি।

শুধু দরকার একটু দায়িত্ববোধ ও চেষ্টার। আসুন না আমরা সবাই মিলে একবার চেষ্টা করেই দেখি এই লাল সবুজের পতাকাটার জন্য। আমরা প্রতিদিনই জিতার চেষ্টা করি আজকে না হয় হারলাম, নিশ্চয়ই কালকে আবার জিতব।
দেখা হবে আবার।”