নিক্সনদের মতো অপরাজনীতিবিদদের না থামালে গণআদালতে নীতিনির্ধারকদেরও একদিন বিচার হবে : কাদের মির্জা

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১ | আপডেট: ৭:৩৯:অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

কোম্পানীগঞ্জ ( নোয়াখালী ) প্রতিনিধি: বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, নিক্সন চৌধুরী সাহেব আপনি কি করেন এদেশের মানুষ জানে, মিডিয়া কর্মীরাও জানে। আমি আওয়ামীলীগের নীতি নির্ধারকদের বলবো আপনারা যদি নিক্সন চৌধুরীর মতো এই অপরাজনীতিবিদদের না থামান গণআদালতে একদিন আপনাদেরও বিচার হবে।

বুধবার (২০ জানুয়ারি) রাত ৮টায় বসুরহাট রূপালী চত্ত্বরে ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, এদেশে যখন যারা ক্ষমতায় আসে কিছু কিছু লোক মনে করে দেশটা তাদের। একরাম চৌধুরী এমপি সদর উপজেলা চেয়ারম্যান জেহানকে দিয়ে পানি উন্নয়ন বোর্ডের টেন্ডারবাজি করছে। সম্প্রতি ওই দপ্তরের একটি টেন্ডার সোনাগাজীর লিপটনকে পাইয়েও দিয়েছেন। সব দপ্তরে নিজেরা নিজেদের লোক দিয়ে টেন্ডারবাজি করছে। বিনিময়ে ১০-১২ পারসেন্ট টাকা হাতিয়ে নিচ্ছে।

মতবিনিময় অনুষ্ঠানে মেয়র কাদের মির্জা বিভিন্ন সরকারী দপ্তরের অনিয়ম উল্লেখ করে সংশ্লিষ্ট দপ্তরের প্রতিনিধিদের সাথে গণশুনানী করে ঘুষ বন্ধ করে জনসেবা নিশ্চিত করার প্রতিশ্রুতি আদায় করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল প্রমূখ।