নিখোঁজ ফুটবলার সালা এখনও জীবিত!

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯ | আপডেট: ৭:২৪:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯

নিখোঁজ আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো সালা বেঁচে আছেন। এমনটাই দাবি তার সাবেক প্রেমিকা বেরেনিস স্কারের। স্কার মনে করছেন, ইংলিশ চ্যানেলের কোনো এক দ্বীপে আছেন সালা।

গত ২১ জানুয়ারি ফরাসি ক্লাস নতে থেকে প্রিমিয়ার লিগের দল কার্ডিফ সিটিতে নাম লেখানোর পর বিমানে করে ইংল্যান্ডে আসছিলেন সালা। কিন্তু ইংলিশ চ্যানেল পাড়ি দেয়ার সময় সালা ও পাইলটসহ বিমানটি নিখোঁজ হয়। ধারণা করা হচ্ছে, যান্ত্রিক গোলযোগের কারণে বিমানটি বিধ্বস্ত হয়ে চ্যানেলের সবচেয়ে বিপজ্জনক ও গভীর অঞ্চল হার্ড’স ডিপে ডুবে গেছে।

সালার আশা বহু আগেই ছেড়ে দিয়েছে ইংল্যান্ডের কোস্ট গার্ডরা। তাকে ‘মৃত’ বলে ধরে নেয়া হয়েছে। তবে ২৮ বছর বয়সী আর্জেন্টাইন তারকার পরিবার ও তার সাবেক প্রেমিকা এখনও বিশ্বাস করেন- তিনি জীবিত। ৩ লাখ ইউরোর একটি ফান্ড গঠন করে বেসরকারিভাবে সালার উদ্ধার কাজ অব্যাহত রাখা হয়েছে।

আর্জেন্টাইন মডেল স্কার গণমাধ্যমকে বলেছেন, ‘আমার বিশ্বাস ও বেঁচে আছে। কোথায়? কোনো এক দ্বীপে। ও হারিয়ে যেতে পারে না। আমি এমনটাই বিশ্বাস করি, যেমনটা বিশ্বাস করে ওর পরিবার।’

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্কার দাবি তুলেন, সালার নিখোঁজ হওয়ার পেছনে ফুটবল মাফিয়াদের হাত রয়েছে। যদিও স্বপক্ষে কোনো যুক্তি দেখাতে পারেননি তিনি। পরবর্তীতে পোস্টটি তিনি মুছে ফেলেন।