নিজেকে আবেদনময়ী করতে গিয়ে প্রাণ হারালেন এই সুন্দরী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, মার্চ ২০, ২০২১ | আপডেট: ১১:৪৮:পূর্বাহ্ণ, মার্চ ২০, ২০২১

মার্কিন মডেল জোসলিন ক্যানো নিজেকে বেশি আবেদনময়ী করে তুলতে নিতম্ব বড় করার পরিকল্পনা করেছিলেন। সেই অনুযায়ী প্লাস্টিক সার্জারি করান তিনি। কিন্তু ভুল অস্ত্রোপচারের কারণে মৃত্যু হয় ৩০ বছর বয়সী এই মডেলের।

জোসলিন ক্যানোকে মেক্সিকোর কিম কার্দেশিয়ান বলা হয়৷ মাত্র ১৭ বছর বয়েসে স্থানীয় ম্যাগাজিনে প্রথম মডেল হন তিনি। এরপর অনেক বিখ্যাত ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা পেয়েছেন এই মডেল।

সোশ্যাল মিডিয়ায় দারুণ প্রভাব ছিল তার । এই মডেলের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুসারী রয়েছে ১ কোটি ৩০ লাখের বেশি। প্রিয় মডেলের মৃত্যুতে তার ভক্ত অনুরাগীরা শোক প্রকাশ করেছেন।

জানা যায়, কলম্বিয়াতে গিয়ে এই প্লাস্টিক সার্জারি করান জোসলিনা। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াতে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

যদিও জোসলিনার পরিবার তার মৃত্যুর বিষয়টি নিয়ে কোন কথা বলেননি। তবে লিরা মারসার নামে এক মডেল ও অভিনেত্রী নিজের টুইটার হ্যান্ডেলে জোসলিনার মৃত্যুর বিষয়টি প্রকাশ করেন। তিনি টুইট করেন, ভুল অস্ত্রোপচারের কারণে কলাম্বিয়ায় মডেল জোসলিন ক্যানো মারা গেছেন। জোসলিন দেখতে খুবই সুশ্রী ও লাবন্যময়ী ছিলেন। তার পরিবারের প্রতি সমবেদনা।

সূত্র- ডেইলি মিরর