নিজের কাটা মাথা নিয়ে হাঁটছে শিশু, দেখুন গা ছমছমে সেই ভিডিও

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮ | আপডেট: ৯:০৯:অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮
সেই মুহূর্তের ছবি। ছবি: ক্রিস্টেলের ইনস্টাগ্রাম থেকে।

রাস্তার উপর হাতে কাটা মুন্ডু নিয়ে চলাফেরা করছে এক শিশু। প্রথম বার যে কেউ দেখলে শিউরে উঠবেন! কিন্তু একটু কাছে গেলেই বেরিয়ে যাবে আসল রহস্য।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এ প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, হ্যালোউইন উপলক্ষে ক্যালির্ফোনিয়ার এক খুদের কীর্তি ভাইরাল হয়ে গিয়েছে। হ্যালোউইনে অদ্ভুত ধরনের এক পোশাকে সেজে রাস্তায় বের হয় ওই বালিকা। পোশাকটি এমন ভাবে তৈরি যে, প্রথমে দেখে মনে হবেসে নিজের কাটা মুন্ডু হাতে নিয়ে হাঁটছে।

জানা গিয়েছে, শিশুটির নাম মায়া হাওয়াং। মাত্র দু’বছর বয়স তার। নিজের ছয় বছরের দিদির সঙ্গে স্থানীয় একটি স্কুলের হ্যালোউইন প্রতিযোগিতায় নাম দিয়েছিল সে। সেই প্রতিযোগিতায় মায়াই প্রথম হয়েছে। এই পোশাকটি তৈরি করে দিয়েছেন মায়ার মা ক্রিস্টেল।

ক্রিস্টেলই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তার পরেই ভাইরাল হয়ে যায় এটি। এখনও পর্যন্ত ভিডিওটির ভিউয়ার সংখ্যা প্রায় ২ কোটি।

 

Instagram-এ এই পোস্টটি দেখুন

 

My super adorable headless Maya 😍😍😍 #halloween #halloween2018 #headless #scarykids This video is being exclusively managed by Newsflare. For licensing queries, please contact licensing@newsflare.com.

-এ Krystel Hwang (@kryshteta) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে