নিজের ভাগ্নিকে বিয়ে করেছেন প্রভুদেবা!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০ | আপডেট: ২:৩০:অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

বিয়ের পিঁড়িতে বসছেন প্রভুদেবা— বেশ কিছুদিন থেকেই এই গুঞ্জন উড়ছে। এ নিয়ে আলোচনায় রয়েছেন জনপ্রিয় এই কোরিওগ্রাফার-অভিনেতা-নির্মাতা।

শোনা যায়, নিজের ভাগ্নিকে বিয়ে করতে যাচ্ছেন প্রভুদেবা। তবে ভারতীয় মিডিয়াগুলো বলছে, তিনি ইতোমধ্যে বিয়ে করেছেন। গত সেপ্টেম্বরে মুম্বাইয়ের বাড়িতে গোপনে তার ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন তিনি। বর্তমানে চেন্নাইয়ে তারা একসঙ্গে থাকছেন।

যদিও এই বিষয়ে প্রভুদেবার পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি। তবে একটি তামিল দৈনিক তাদের প্রকাশিত প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রভুদেবার এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ১৯৯৫ সালে রামলথা নামের এক নারীকে বিয়ে করেন তিনি। দাম্পত্য জীবনে তাদের তিন সন্তান। ২০০৮ সালে এই দম্পতির বড় ছেলে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যায়।

পরবর্তী সময়ে অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান প্রভুদেবা। লিভ টুগেদারও করেছেন তারা। কিন্তু এই বিষয়ে আদালতের শরণাপন্ন হন প্রভুদেবার স্ত্রী। ২০১১ সালে রামলথার সঙ্গে প্রভুদেবার বিচ্ছেদ হয়। তবে নয়নতারার সঙ্গেও তার সম্পর্ক টেকেনি। ২০১২ সালে এই অভিনেতার সঙ্গে ব্রেকআপ হয়েছে বলে জানান নয়নতারা।

বর্তমান সালমান খান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমা নিয়ে ব্যস্ত প্রভুদেবা। পাশাপাশি বেশ কয়েকটি তামিল সিনেমায় অভিনয় করছেন প্রভুদেবা।