নিন্দুকদের যা বললেন তাপসী

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮ | আপডেট: ৪:০৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮
সংগৃহীত ছবি

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু তার অভিনয়ের জন্য বরাবরই প্রশংসিত। বাছাই করা গল্পে অভিনয় করেন তিনি। পর্দায় গ্ল্যামারের চেয়ে তার অভিনয়ই বেশি আলোচিত হয়। তবে বাস্তব জীবনে তাপসী বেশ সোজাসাপ্টা মানুষ। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তিনি খোলামেলা ছবি শেয়ার করেন। সেসব ছবি তার ভক্তদের যেমন উচ্ছ্বসিত করে, তেমনি নিন্দুকদের কাছে সমালোচিত হয়।

তবে নিন্দুকদের কখনো ছেড়ে কথা বলেন না তাপসী। মুখের ওপর জবাব দেন সমালোচনার। বিষয়টি নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে তাপসী বলেন, আমি প্রতিহিংসাপরায়ণ নই। আমার প্রতিবাদের উপায় একটু আলাদা। আমি অন্যদের মতো এত নিচে নেমে কিছু করতে চাই না। আমি টুইটারে একটু ক্রিয়েটিভভাবে উত্তর দিই আমার নিন্দুকদের। যারা আমাকে ট্রল করেন তাদের নিয়ে মজা করি, যাতে আমার রিয়েল ফলোয়াররাও বিনোদিত হন। আর আমার কাজই এইসব লোকেদের জন্য ঠিক উত্তর।

এদিকে তাপসী বর্তমানে ব্যস্ত আছেন অনুরাগ ক্যাশপ পরিচালিত ‘মনমর্জিয়া’ ছবির কাজে। এতে তিনি অভিনয় করছেন অভিষেক বচ্চনের সঙ্গে। এর আগে ‘পিঙ্ক’ ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজের সুযোগ হয়েছিলো তাপসীর। শিগগিরই আরো একটি ছবিতে বলিউড শাহেনশাহর সঙ্গে দেখা যাবে তাকে।