নির্দয়দের বিরুদ্ধে ‘পুত পুত’ আন্দোলনে বিজয়ী হওয়া যাবে না: মান্না

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০ | আপডেট: ৪:৩৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০
নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

যাদের মনে দয়া-মায়া নেই নির্দয় তাদের বিরুদ্ধে ‘পুত পুত’ আন্দোলন করে লাভ নেই। নির্দয়দের বিরুদ্ধে বিজয় পেতে হলে রাজপথে লড়াই করতে হবে বলে মন্তব্য করেছেন,নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাজধানীর তোপখানায় শিশু কল্যাণ মিলনায়তনে তৃণমূল নাগরিক আন্দোলনের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘উপনির্বাচন, নির্বাচন কমিশন ও বর্তমান সরকার’ শীর্ষক গোলটেবিল বৈঠকে এসব কথা বলেন তিনি।

মাহমুদুর রহমান মান্না বলেন, পরিস্থিতি তৈরি হলে রাজনৈতিক দলের ঐক্যের জন্য জনগণ অপেক্ষা করবে না। মানুষ পরিবর্তন চায়। সাহস করে রাজপথে নামতে হবে। ঘরে বসে আন্দোলনের কথা বললে হবে না। আন্দোলনের পটভূমি রচনা করতে হবে, নতুন পথের জন্য নতুন করে ভাবতে হবে।

নাগরিক আন্দোলনের সভাপতি মুহম্মদ মফিজুর রহমান লিটনের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, জাতীয় মানবাধিকার সমিতির মহাসচিব অ্যাডভোকেট সাইফুল ইসলাম সেকুল, সংগঠনের সাধারণ সম্পাদক রমজান আলী প্রমুখ।