নিশো-মোনালিসার ‌‌কী জানি কী হয়!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০ | আপডেট: ৬:৪৮:অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

জামান সাহেব উবারে ওঠার পর হঠাৎ করে তার পাশে একটি ব্যাগ দেথতে পান। ব্যাগটি হয়তো কেউ ভুল করে রেখে গেছে। ড্রাইভারকে না জানিয়েই তিনি ব্যাগটি খুলে অসংখ্য স্বর্ণের বার দেখতে পান। খুব সাবধানে বাড়ির সামনে এসে ওই ব্যাগ নিয়ে নেমে যান জামান সাহেব। এরপর ঘরে গিয়ে লুকিয়ে রাখেন সেই ব্যাগটি। পরদিন বেজে উঠে কলিংবেল। দরজা খুলতেই তিনি দেখেন পুলিশ।

পুলিশ দেখে চুপসে যান জামান সাহেব ও তার স্ত্রী জেরিন। পুলিশ তাদের জানায়, গতকাল তিনি যে উবারে উঠেছিলেন, সেই গাড়ির ড্রাইভার খুন হয়েছে। তারা এ ঘটনার তদন্ত করছে। পরে আবারও আসবে। জামান সাহেব ও স্ত্রী সিদ্ধান্ত নেয় স্বর্ণগুলো তারা ধাপে ধাপে বিক্রি করবে।

কথা মতো, জামান সাহেব বিভিন্ন মার্কেটে কিছু কিছু করে স্বর্ণ বিক্রি করেন। সবখানেই তিনি একটি লোক দেখতে পান। একটা সময় সেই জামান সাহেবের পিছু নিয়ে তার বাড়ি চিনে রাখে। একদিন সে তার বাড়িতে যায়। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘কী জানি কী হয়!’।

মুহম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরফান নিশো, মোনালিসা, সাজু খাদেম প্রমুখ। ‘কী জানি কী হয়!’ টেলিছবিটি প্রচার হবে আগামীকাল বিকেল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইতে।