নীলফামারীতে সরকারি মেডিকেল কলেজ অনুমোদনে অানন্দর‌্যালী

প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮ | আপডেট: ১:০৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮

মাহমুদ অাল হাসান (রাফিন), নিজস্ব প্রতিবেদক: নীলফামারী জেলা আওয়ামীলীগের আয়োজনে নীলফামারী জেলায় মেডিকেল কলেজ উপহার দেওয়ায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা,মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জননেতা মোহাম্মদ নাসিম এমপি ও নীলফামারীর উন্নয়নের কান্ডারী বাংলাদেশ সরকারের সংস্কৃতিক বিষয়ক মাননীয় মন্ত্রী জননেতা জনাব আসাদুজ্জামান নূর এমপি কে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বাংলাদেশ আওয়ামীলীগ নীলফামারী জেলা শাখার সভাপতি, পৌরপিতা জননেতা জনাব দেওয়ান কামাল আহমেদ নীলফামারীতে ঘোষিত মেডিকেল কলেজটির নামকরণ “শেখ হাসিনা মেডিকেল কলেজ নীলফামারী” করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি নীলফামারী বাসীর পক্ষ থেকে জোর দাবী জানান।

অানন্দর‌্যালী ও অালোচনা সভায় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু, নীলফামারীসদর উপজেলার চেয়ারম্যান অাবুজার রহমান, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব অাহসান রহিম মঞ্জিল, পৌর অাওয়ামী লীগের সভাপতি মুশফিকুল অালম রিন্টু, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক অারিফ হোসেন মুন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেওয়ান বিপ্লব অাহমেদ, নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ অাপেল, সাধারণ সম্পাদক মাসুদ সরকার মাসুদ প্রমুখ।

উল্লেখ্য যে, নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর গত রবিবার (২৬ আগস্ট) বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারি মেডিকেল কলেজ স্থাপনের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নীতিগত অনুমোদন দিয়েছেন। আমরা নীলফামারীবাসী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আজীবন কৃতজ্ঞ থাকব। সংস্কৃতিমন্ত্রী আরো জানান আমরা আশা করছি, চলতি বছরেই এমবিবিএস কোর্সের প্রথম বর্ষে শিক্ষার্থী ভর্তি করা সম্ভব হবে।

নীলফামারীতে মেডিকেল কলেজ স্থাপনের ঘোষণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে নীলফামারীবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হকসহ আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী।