নেইমারের ‘প্রস্তাব’ ফিরিয়ে দিল বার্সেলোনা !

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮ | আপডেট: ১২:৫৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮

লিওনেল মেসি হতে শুরু করে ক্লাবের প্রায় সকল সদস্যই অনুরোধ করেছিলেন নেইমারকে বার্সেলোনা না ছাড়তে। কিন্তু শোনেননি কারও কথা। যোগ দেন প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি)। নতুন ক্লাবে যোগ দেয়ার পর থেকেই সুখে নেই নেইমার। তাই ফিরতে চান বার্সেলোনায়। তবে তার প্রতি আর আগ্রহ নেই স্প্যানিশ চ্যাম্পিয়নদের। এমন সংবাদই প্রকাশ করে স্প্যানিশ গণমাধ্যম মুন্ডো দিপার্তিভো।

দল বদলে রেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। মূলত মেসির ছায়া থেকে মুক্তি পেতেই বার্সেলোনা ছেড়েছিলেন বলে ধারণা ছিল ফুটবল বোদ্ধাদের। কিন্তু নতুন ঠিকানায় গিয়েও আলো জ্বালাতে পারেননি।শুরু থেকেই এডিসন কাভানির সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন। আর বর্তমানে কিলিয়ান এমবাপের তারকা খ্যাতি অনেকটা নেইমারকে ছাড়িয়ে গিয়েছে। তাই সব মিলিয়ে পিএসজিতে সুখে নেই তিনি।

তবে বার্সেলোনায় বেশ সুখেই ছিলেন নেইমার। সতীর্থদের সঙ্গে তার সম্পর্কও দারুণ ছিল। যা আরেকবার প্রমাণিত হলো দিন কয়েক আগে। বার্সা শহরে এসেছিলেন নেইমার। এসেই সতীর্থদের সাথে উল্লাসে মেতে উঠেন এই ব্রাজিলিয়ান তরুণ।

২৬ বছর বয়সী নেইমার তাই স্পেনে ফিরতে বার্সেলোনার কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন বলে জানিয়েছে মুন্ডো দিপার্তিভো। কিন্তু ক্লাব থেকে আর ইতিবাচক সংবাদ পাননি। কারণ নেইমারকে কিনতে তাদের বেশ বড় অংকই খরচ করতে হবে। দল গুছিয়ে ফেলায় যা দলটির বাজেটকে অতিক্রম করবে।

এদিকে নেইমারকে কিনতে অনেক দিন থেকেই মুখিয়ে রয়েছে রিয়াল মাদ্রিদ। ক্রিস্টিয়ানো রোনালদো দল ছাড়ার পর তার জায়গায় ভালো মানের কোন খেলোয়াড় এখনও কিনতে পারেনি ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা। চলতি মৌসুম শেষেই পিএসজিতে অসুখি নেইমারকে পেয়ে যেতে পারে দলটি।