নেছারবাদে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে থাকা বৃদ্ধার মৃত্যু

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, জুন ৬, ২০২০ | আপডেট: ৬:৫৮:অপরাহ্ণ, জুন ৬, ২০২০

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে থাকা সখিনা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

শনিবার( ৬ জুন) দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত সখিনা বেগম পাশ্ববর্তী বানারীপাড়া উপজেলার ইলুহার গ্রামের মৃত আব্দুল হাইয়ের স্ত্রী।

এ ছাড়া জেলায় নতুন করে আরও ৮ জন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে পিরোজপুরে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮৬ জন এ দাড়িয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে পিরোজপুর সদর উপজেলায় ৪ জন, ভান্ডারিয়া উপজেলায় ৩ জন এবং নেছারবাদ উপজেলায় ১ জন।

পিরোজপুর সিভিল সার্জন অফিস সূত্র জানায়, পিরোজপুর জেলায় এ পর্যন্ত ১ হাজার ৪২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে করোনা পজেটিভ ৮৬ জন। করোনা নেগেটিভ ৮৮০ জন। জেলায় করোনা পজেটিভ থেকে সুস্থ হয়েছেন ৪২ জন। এখন পর্যন্ত ৪২৫টি নমুনার রিপোর্ট পাওয়া যায় নি। করোনা পজেটিভ থেকে জেলায় মৃত্যু হয়েছে ২ জনের।

জেলার ৭টি উপজেলার মধ্যে পিরোজপুর সদর উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা সবচেয়ে বেশী। এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৮ জন। এছাড়া জেলার ভান্ডারিয়া উপজেলায় ১৬ জন, মঠবাড়িয়া উপজেলায় ১৬ জন, ইন্দুরকানী উপজেলায় ১১ জন, নেছারাবাদ উপজেলায় ৭ জন, নাজিরপুর উপজেলায় ৭ জন এবং কাউখালী উপজেলায় ১ জন করোনা আক্রান্ত।