নোবিপ্রবি শিক্ষক সমিতি’র নেত্বত্বে বাহাদুর, মাজনুর

প্রকাশিত: 7:58 PM, December 13, 2019 | আপডেট: 7:58:PM, December 13, 2019
ছবি: টিবিটি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি)দীর্ঘপ্রতিক্ষিত শিক্ষক সমিতির নির্বাচন ২০২০সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

নিবার্চন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার পর বিকেল ৫টায় ফলাফল প্রকাশ করা হয়েছে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. বেলাল হোসেন ফলাফল ঘোষণা করেন।
এতে সভাপতি নির্বাচিত হয়েছেন এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

সভাপতি হিসাবে নীল দলের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর পান মোট ১৭৭ ভোট। তার নিকটতম প্রার্থী স্বাধীনতা শিক্ষক পরিষদের সহযোগী অধ্যাপক ড. অাব্দুল্লাহ অাল মামুন পান ৭২ ভোট। সাধারণ সম্পাদক পদে নীল দলের মো.মজনুর রহমান পান ১৩৮ ভোট। তার নিকটতম প্রার্থী স্বাধীনতা শিক্ষক পরিষদের সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম পান ১০৩ ভোট।

এছাড়া প্যানেলের অন্যান্য প্রার্থীরা হলেন- সহ-সভাপতি ড. মো. আনিসুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, কোষাধ্যক্ষ ড. মো. শহীদ সারোয়ার, প্রচার সম্পাদক ড. আরাধন সরকার, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. মুহাইমিনুল ইসলাম সেলিম।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- ড. ফিরোজ আহমেদ, তনিমা সরকার, এ কিউ এম সালাউদ্দীন পাঠান, সাহানা রহমান।

‌উল্লেখ্য এবারের নির্বাচনে মোট ১১টি পদের জন্য আওয়ামীপন্থী দুইটি প্যানেল প্রতিদ্বন্দিতা করেছেন এবং সর্বশেষ নীল দলের হাতে প্রধান দায়িত্বভার চলে আসে এবং এরই মধ্যে দিয়ে উৎসবমুখর পরিবেশে শেষ হয়ে গেল এবারের শিক্ষক সমিতি’র নির্বাচন।