নোয়াখালীতে আবারো ধর্ষণ, যুবলীগ নেতা গ্রেফতার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০২০ | আপডেট: ১১:০০:পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

কয়েক সপ্তাহ আগে ধর্ষণের ঘটনায় আলোচনায় আসা নোয়াখালীতে আবারও ধর্ষণের ঘটনা ঘটেছে। এবার এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

চাটখিলে এক প্রবাসীর স্ত্রীকে মুজিবুর রহমান শরীফ নামে ইউনিয়ন যুবলীগের এক নেতা ধর্ষণ করেছেন এমন অভিযোগে থানায় মামলা করেছেন ভিকটিম।

মামলার পর এ ঘটনায় শরীফকে গ্রেফতার করা হয়েছে। পরে তার বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে চাটখিল থানা পুলিশ।

গ্রেফতার শরীফ নোয়াখলা ইউনিয়ন যুবলীগ সভাপতি। মজিবুর রহমান শরীফের বিরুদ্ধে চাটখিল থানায় ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজি ও টেন্ডারবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপের ঘটনায় ৮টি মামলা রয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আটককৃত শরীফকে সাথে নিয়ে বুধবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন ওয়াতির বাড়িতে অভিযান চালিয়ে তার বসতঘর থেকে ১টি আগ্নেয়াস্ত্র, ২ রাউন্ড গুলি, বিয়ারের খালি বোতল, ৫টি মোবাইল ও ১টি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শরীফের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

জানা যায়, বুধবার (২১ অক্টোবর) ভোর ৫ টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ সুকৌশলে গৃহবধূর টিনশেড ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ এবং ভিডিও ধারণ করে। অভিযুক্ত শরীফ ওই গৃহবধূর দূর সম্পর্কের ভাসুরের ছেলে।

পরে এ ঘটনায় ভিকটিম নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে পুলিশ বিকাল ৩টায় শরীফকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন হাজীর বাজার সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করে।

এর আগে সম্প্রতি নোয়াখালীতে এক গৃহবধূর ঘরে ঢুকে তাকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা দেশজুড়ে সমালোচিত হয়। ওই ঘটনায় এখন পর্যন্ত ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।