নোয়াখালীতে নির্বাচনী প্রচারণায় হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বতন্ত্র মেয়র প্রার্থী

মানিক ভূঁইয়া মানিক ভূঁইয়া

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১ | আপডেট: ৭:৫৭:অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

নোয়াখালী চৌমুহনী পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মো, খালেদ সাইফুল্লাহ প্রচারণায় হামলা ও ভাংচুরের ঘটনায় সংবাদ সম্মেলন করে অভিযুক্তদের বিচার দাবি করেছেন।

রোববার দুপুর চৌমুহনী চৌরাস্তা এলাকার গ্লোব ডেইরী ফার্মে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে, একই দিন সকালে চৌমুনী পৌরসভার ৭ নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে।

স্বতন্ত্র মেয়র প্রার্থী মো.খালেদ সাইফুল্লাহ সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, শান্তিপূর্ণভাবে মোবাইল মার্কার নির্বাচনী প্রচারণা করতে গেলে হঠাৎ চৌমুহনী পৌরসভার ৭ নং ওয়ার্ডের মুক্তিযোদ্বা গাজী আমানউল্ল্যা মিয়ার বাড়ীতে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ ও ইসমাইলের নেতৃত্বে নৌকার ব্যাচ পরিহিত একটি গ্রুপ আমাদেরকে পেছন থেকে আক্রমণ করে এ সময় আমাদের একজন মহিলা কর্মীকে তারা বেধড়ক মারধর করে এবং আমাকে শারীরিক ভাবে হেনস্তা করে। আমি এ ঘটনায় সুষ্ঠ বিচার চাই।

তিনি আরো বলেন, কর্মী-সমর্থকরা রাস্তায় এসে প্রতিবাদ মিছিল বের করে। চৌমুহনী বাজারের প্রধান সড়ক থেকে মিছিলটি বের করে চৌরাস্তার রুহুল আমিন স্কয়ারে সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ এ হামলার তীব্র নিন্দা জানান এবং দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।