নোয়াখালীতে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮ | আপডেট: ২:৩১:অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮

নোয়াখালীর সেনবাগ উপজেলায় চাঁদা আদায়ের অভিযোগে মো. হাসিবুর রহমান রায়হান (২৪) নামে এক ভুয়া এনএসআই কর্মকর্তাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার দুপুরে উপজেলার কাবিলপুর ইউনিয়নের কাবিলপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

অটককৃতের কাছ থেকে এনএসআই এর একটি নকল আইডি কার্ড ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। হাসিবুর একই এলাকার সফিকুর রহমানের ছেলে।

এনএসআই নোয়াখালী কার্যালয় সূত্রে জানা যায়, হাসিবুর রহমান রায়হান বেশ কিছুদিন ধরে নিজেকে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর জুনিয়র ফিল্ড অফিসার পরিচয় দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) এলাকায় জরিপের কাজ করে আসছিল। এ সময় সে সম্ভাব্য প্রার্থীদের মাঠ পর্যায়ে কেমন গ্রহণযোগ্যতা রয়েছে, তা সদর দপ্তরে ভালো রিপোর্ট করবে বলে প্রার্থী ও নেতাদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এছাড়াও সে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সিএনজি অটোরিকশা স্ট্যান্ডগুলো থেকেও চাঁদা আদায় করে আসছিল।

খবর পেয়ে এদিন দুপুরে নোয়াখালী গোয়েন্দা পুলিশের টিম কাবিলপুর এলাকায় অভিযান চালিয়ে একটি নকল আইডিকার্ড ও একটি মোটরসাইকেলসহ তাকে আটক করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঈন উদ্দিন আহমেদ জানান, নোয়াখালী গোয়েন্দা পুলিশ হাসিবুর রহমান রায়হান নামে এক যুবককে আটক করেছে বলে শুনেছি।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, চাঁদা আদায়ের অভিযোগে হাসিবুরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।