নোয়াখালী পৌরসভা নাগরিক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানিক ভূঁইয়া মানিক ভূঁইয়া

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২১ | আপডেট: ৭:১২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত “মুজিব বর্ষ” উপলক্ষে গত এক বছরে নোয়াখালী পৌরসভায় আর্থ-সামাজিক, নাগরিক সহায়তা, রাস্তাঘাট, অবকাঠামো সহ ব্যাপক উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়েছে।

গতকাল বিকেলে নোয়াখালী পৌরসভার ১নং ওয়ার্ডের বোর্ড স্কুল প্রাঙ্গনে “উন্নয়নের মহাসড়কে নোয়াখালী পৌরসভা” শীর্ষক এক নাগরিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নাগরিক মতবিনিময় সভায় স্থানীয় আওয়ামীলীগ নেতা আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নোয়াখালী পৌরসভার মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খান সোহেল। এ সময় ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল বারী আলমগীর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবু দীপক ভৌমিক, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম মঞ্জু, জেলা যুবলীগ নেতা দেলোয়ার হোসেন সোহেল সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, মুজিব শতবর্ষ ও করোনাকালে নোয়াখালী পৌরসভার হতদরিদ্র মানুষকে সারা বছর আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। গত ৫ বছরের আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় নোয়াখালী পৌরসভায় ৫৫টি রাস্তার উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়েছে। একটি আধুনিক পৌরসভা বিনির্মাণে আরো অনেকগুলো উন্নয়ন কাজ চলমান রয়েছে।