নড়াইলে ধানকাটার জেরে ২ কৃষককে গুলি করে হত্যা,আহত পাঁচ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৮ | আপডেট: ৪:১০:অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৮

নড়াইলের কান্দুরী গ্রামে দুই কৃষককে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এলাকায় আধিপত্য বিস্তার, পূর্ব শত্রুতার জের ও ধানকাটা নিয়ে বিরোধকে কেন্দ্র্র করে প্রতিপক্ষের লোকজন এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনা ঘটে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়নের কান্দুরী গ্রামে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের উদ্ধার করে কালিয়া উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন ও গ্রামের সাদেক মোল্লার ছেলে ইমান আলী (৩৫) ও ফহম উদ্দিনের ছেলে রুকু মোল্লা (৩২)।

পুলিশ ও এলাকাবাসী জানান, নড়াগাতি থানার কান্দুরী গ্রামে দীর্ঘদিন ধরে কলাবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড মেম্বার ইলিয়াস হোসেন এবং ওলিয়ার মোল্যার সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

আজ সকালে ওলিয়ার মোল্যার লোকজন নিজেদের জমিতে আমন ধান কাটতে গেলে প্রতিপক্ষরা বাধা দেয়। তারা অতর্কিত ভাবে শর্টগানের গুলি ছুঁড়ে ও কুপিয়ে ওলিয়ার মোল্যার লোকজনদের হতাহত করে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওলিয়ার মোল্যার ছেলে মিজবাহ উদ্দিন সজল বলেন, ইমান ও রুকুকে গুলি করে হত্যা করা হয়েছে। এছাড়া আমাদের পক্ষের গুলিবিদ্ধ পাঁচজনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।