নড়াইলে যুবক চয়নের প্রেমে প্রতারণার মাশুল ১ লক্ষ টাকা জরিমানা!

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯ | আপডেট: ৫:৪৮:অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯
ছবি : প্রতীকী

নড়াইলে প্রেম প্রতারনার অভিযোগে পুলিশ ও স্থানীয়দের তোপের মুখে পড়েছে একটি পরিবার। ঘটনাটি ঘটেছে নড়াইল সদর উপজেলার কোড়গ্রামে।

প্রেম প্রতারক যুবক চয়ন এর পরিবারকে স্থানীয় মাতবর ১লাখ টাকা জরিমানা করেছে। আবার পুলিশ বলছে থানায় গিয়ে মিমাংসা করতে। এহেন পরিস্থিতিতে চরম বেকায়দায় পড়েছে যুবক চয়ন পরামান্যর পরিবার।

জানা গেছে, কোড়গ্রামের পরিমল পরামান্য’র ছেলে চয়ন পরামান্য প্রেমজ সম্পর্ক গড়ে তোলে নড়াইল পৌর শহরের কুড়িগ্রামের চিত্রা নামে এক মেয়ের সাথে। দীর্ঘ দিন প্রেম চলাকালে একাধিকবার বিয়ের প্রতিশ্রুতি দিলেও কিছু দিন যাবত যোগাযোগ বন্ধ করে দেয়। এ ঘটনায় কোড়গ্রামের মাতবর দীপক রায় যুবক চয়ন এর পরিবারকে ১ লক্ষ টাকা জরিমান করেছে।

ইতোমধ্যে কিছু টাকা তারা দীপক রায় কে দিয়েছে। এদিকে সোমবার (৪ নভেম্বর) প্রতারক যুবক চয়নের বাড়িতে গিয়ে হাজির হন সদর থানার পুলিশ কর্মকর্তা মাসুদ। তিনি চয়নের পরিবারকে জানিয়ে এসেছেন থানায় গিয়ে যেন এ বিষয়ে মিমাংসা করে আসেন। একদিকে স্থানীয় প্রভাবশালী দীপক রায়ের চাপ অপরদিকে পুলিশের ভয়ে দিশেহারা হয়ে পড়েছে চয়নের পরিবার।

পরিমল পরামান্য পুলিশের মধ্যস্থতায় তার ছেলের বিরূদ্ধে আনিত অভিযোগের সমাধান করতে চাইলেও মাতবর দীপক রায়ের কারনে তা পারছেন না। নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, উভয় পক্ষ থানায় আসলে সবকিছু শুনে যদি বড় কোন অপরাধ না হয়, তা-হলে সমাধান করে দেয়া সম্ভব।