পঞ্চগড়ে কাদিয়ানী সম্প্রদায়ের ইজতেমা প্রতিহতের ঘোষণা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৯ | আপডেট: ৫:০৩:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৯

মানবতার মুক্তির দূত মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শেষ নবী হিসেবে অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায়ের তথাকথিত ইজতেমা বন্ধের দাবীতে সংবাদ সম্মেলন করেছে সম্মিলিত খতমে নবুওয়াত সংরক্ষণ পরিষদ পঞ্চগড়।

আজ সোমবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সংগঠনটির নেতৃবৃন্দ এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সদস্য সচিব মোহাম্মদ আব্দুল্লাহ। এতে বলা হয়, দেশের বিভিন্ন এলাকা থেকে কাদিয়ানী সম্প্রদায়ের লোকজন এনে কৌশলে জেলা শহরের আহমদনগর এলাকায় তাদের পুনর্বাসন করা হচ্ছে। তারা আগামী ২২-২৫ ফেব্রুয়ারি জাতীয় ইজতেমার আয়োজন করছে। তথাকথিত এই ইজতেমা সফল করতে তারা স্থানীয়দের মাঝে শীতের কম্বল বিতরণসহ নানা প্রলোভন দেখাচ্ছে। এর আগে এমন অনুষ্ঠানকে জলসা বলা হলেও এবার তারা জাতীয় ইজতেমা নাম দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে।

সংবাদ সম্মেলনে কাদিয়ানিদের কথিত এই ইজতেমা প্রতিহতের ঘোষণা দিয়ে তাদের সব কার্যক্রম বন্ধের দাবিতে ৮ ফেব্রুয়ারি জুমার নামাজের পর বিক্ষোভ মিছিলের কর্মসূচী ঘোষণা করা হয়। পাশাপাশি ২১ থেকে ২৫ ফেব্রুয়ারি একই এলাকার তেলীপাড়া ঈদগাহ মাঠে পাল্টা সমাবেশের ঘোষণাও দেয়া হয়।

সংবাদ সম্মেলনে সম্মিলিত খতমে নবুওয়াত সংরক্ষণ পরিষদের আহ্বায়ক মুফতি আনম আব্দুল করিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনটির আহ্বায়ক মুফতি আনম আব্দুল করিম ও কার্যকরী সদস্য মাহমুদুল আলম প্রমূখ।