পটিয়ায় আম পাড়াকে কেন্দ্র করে ১ জন নিহত ও আহত ১

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, মে ১৭, ২০২১ | আপডেট: ৪:১৯:অপরাহ্ণ, মে ১৭, ২০২১
প্রতীকী ছবি

কাউছার আলম, পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের পটিয়ায় আম পাড়া নিয়ে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হওয়ায় খবর পাওয়া গেছে। নিহতের নাম এরশাদ আলম (৩৫) ।

এ ঘটনায় মোঃ নাছির (৫০) নামে আরো এক ব্যক্তি আহত হয়েছেন বলে জানা গেছে। এদিকে নিহত এরশাদ গুরুনখাইন এলাকার মৃত আব্দুস সবুরের ছেলে।

পটিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, আজ রবিবার (১৬ মে) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের গুরুনখাইন গ্রামের ফকিরা মসজিদ এলাকায় এ ঘটনাটি ঘটে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, ফকিরা মসজিদ এলাকায় আম পাড়াকে কেন্দ্র করে এরশাদ ও নূর হোসেনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নিলে এরশাদ ও নাছির নামে দুই ব্যক্তি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক এরশাদকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আসামিদের ধরতে অভিযান চলছে। তবে রাত বারোটায় এ রির্পোট এখা পর্যন্ত নিহত বা আহতদের পরিবারের কেউ থানায় অভিযোগ করতে আসেনি। ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি রেজাউল করিম।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, গুরতর আহত অবস্থায় এরশাদকে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় অপর আহত নাছিরকে ২৫ নম্বর সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।