পথচলায় পঞ্চম বর্ষে পেপারফ্লাই

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১ | আপডেট: ৫:২১:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

ই-কমার্স খাতের পণ্য বিলিকরনে উদ্ভাবনী সেবা প্রদানের পাঁচ বছর পূরন করলো দেশের প্রযুক্তিখাতের সবচেয়ে বড় লজিস্টিকস নেটওয়ার্ক পেপারফ্লাই।

২০১৬ সালের ২৫ ফেব্রুয়ারি মাত্র ১০ জন ডেলিভেরি কর্মকর্তা এবং ঢাকায় পাঁচটি অফিস নিয়ে যাত্রা শুরু করা পেপারফ্লাই এখন দেশজুড়ে কার্যক্রম পরিচালনা করছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কর্মকর্তারা জানান, স্থানীয় ভাবে গড়ে ওঠা প্রতিষ্ঠানটি বর্তমানে ১২০ টি অফিসের ১১০০ এর বেশি কর্মী নিয়ে যেকোন আকারের পণ্য দেশের যেকোন ঠিকানায় পৌঁছতে সক্ষম।
পাঁচ বছরের অভিজ্ঞতা সম্পর্কে পেপারফ্লাইয়ের সহপ্রতিষ্ঠাতা এবং চীফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ বলেন সাফল্যের সাথে এগিয়ে যাচ্ছে পেপারফ্লাই এবং প্রথম পাঁচ বছর একটি বৃহত্তর স্বপ্নের সূচনা মাত্র।

তিনি বলেন, উন্নততর এবং উদ্ভাবনী সেবার মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তে গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছে দিচ্ছে পেপারফ্লাই। ই-কমার্স প্রতিষ্ঠান এবং মার্চেন্টদের ছাড়া আমাদের এই যাত্রা সম্পূর্ণ হতো না, যারা তাদের পণ্য সরবরাহের জন্য আমাদেরকে বিশ্বস্ত অংশীদার করে তুলেছে।

উল্লেখ্য গত পাঁচ বছরে, দেশজুড়ে কার্যক্রম বাড়ানোর সাথে সাথে ব্যবসায় উদ্ভাবনী সেবা এসেছে পেপারফ্লাইয়ের কাছ থেকে। এর মধ্যে স্মার্ট লগ, স্মার্ট রিটার্ন, স্মার্ট চেক, ক্যশলেস পে এবং সেলার ওয়ান নামক বিভিন্ন উদ্ভাবনী সেবা নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

কর্মকর্তারা দাবি করেন, দেশের ই-কমার্স খাতের পরিচালনে পেপারফ্লাইয়ের সেবাগুলো নতুন মাত্রা যোগ করেছে এবং ডিজিটাল বাংলাদেশ নির্মাণে ই-কমার্স খাতের অবদান বৃদ্ধি করতে পেপারফ্লাই নেতৃত্ব দেবে।