পদ্মায় ডুবে যাওয়া মাইক্রোবাস চালক-মালিকের পরিচয় মিলেছে

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, মে ১২, ২০২১ | আপডেট: ১১:৪৬:পূর্বাহ্ণ, মে ১২, ২০২১

দৌলতদিয়ায় ৫ নম্বর ফেরিঘাটের পন্টুনের তার ছিঁড়ে পদ্মায় ডুবে যাওয়া মাইক্রোবাসের নিখোঁজ চালক ও মালিকের পরিচয় শনাক্ত হয়েছে।

মাইক্রোবাসটির চালকের নাম মারুফ হোসেন (৪০)। তাঁর বাড়ি সিলেটে। থাকেন রাজধানীর রামপুরায়। আর মালিকের নাম মাকসুদুর রহমান রিতু। তিনি ঢাকার কেরানীগঞ্জের বাসিন্দা।

আজ বুধবার (১২ মে) সকালে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক আনোয়ার হোসেন এসব তথ্য জানান। তিনি বলেন, পদ্মায় ডুবে যাওয়া মাইক্রোবাসটির চালকের পরিচয় পাওয়া গেলেও তিনি এখন পর্যন্ত নিখোঁজ। জীবিত বা মৃত সন্ধান না পাওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুন্নাফ আলী শেখ জানান, মাইক্রোবাসের মালিকের শ্যালক সোমবার (১০ মে) বিদেশ থেকে দেশে আসেন।

তাকে চুয়াডাঙ্গায় গ্রামের বাড়ি পৌঁছে দিতে রাতে মারুফকে মাইক্রোবাসসহ পাঠান। সেখানে পৌঁছে দিয়ে মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে ১১টার দিকে দৌলতদিয়া ঘাট দিয়ে ঢাকায় ফেরার সময় দুর্ঘটনা ঘটে।

ওসি জানান, গাড়িতে অন্য কারো থাকার কথা না। ফায়ার সার্ভিস ও ডুবুরিদলের সহযোগিতায় দুপুর ২টার দিকে মাইক্রোবাসটি নদীতে থেকে তোলা হলেও কোনো লাশ পাওয়া যায়নি।

মঙ্গলবার (১১ মে) সকাল ১১টার দিকে ঝোড়ো বাতাসে দৌলতদিয়া ফেরিঘাটের ৫ নম্বর পন্টুনের তার ছিঁড়ে একটি মাইক্রোবাস পদ্মা নদীতে পড়ে যায়। ওই দিন দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল মাইক্রোবাসটি উদ্ধার করে। তবে এর ভেতরে কাউকে পাওয়া যায়নি।