পরিচালক বললেন স্বরা ‘যৌনকর্মী’, অতঃপর….

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৮ | আপডেট: ৫:৫২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৮

চলতি বছর মুক্তি পাওয়া বলিউডের অন্যতম আলোচিত ছবি ‘ভীরে দে ওয়েডিং’। এই ছবিতে অভিনয় করে ব্যাপক সমালোচনার মুখে পড়েন স্বরা ভাস্কর। ছবিতে একটি স্বমেহনের দৃশ্যে অভিনয় করেন স্বরা। এই দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমত বিতর্কের ঝড় ওঠে।

কিছু দিন আগেই ‘ভীরে দে ওয়েডিং’-এ স্বরার স্বমেহনের দৃশ্যটি তার বাবার কাছে পাঠায় পলাশ নামের এক ব্যক্তি। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন স্বরা। তিনি বলেন, আমি একজন অভিনেত্রী। আর পলাশ, এই দৃশ্যে আমি যেভাবে অভিনয় করেছি তাতে দেখানো হয়ে আমি একটি কম্পক যন্ত্র ব্যবহার করছি। আর এই বিষয়ে আমার বাবাকে জিজ্ঞেস করার কোনো প্রয়োজন নেই। কোনো কিছুতে সংশয় থাকলে আপনি আমাকেই সরাসরি প্রশ্ন করতে পারেন। একজন বয়স্ক ব্যক্তির সঙ্গে এ ধরণের নোংরা ব্যবহার করা মোটেও বীরত্বের কাজ নয়।

এই ঘটনার রেশ কাটতে না কাটতে আবারো বিতর্কে জড়ালো স্বরা ভাস্করের নাম। এবারও সেই একই ইস্যু। স্বমেহনের দৃশ্যে অভিনয় করার কারণে স্বরাকে ‘যৌনকর্মী’ বলেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

তবে স্বরাকে ‘যৌনকর্মী’ বলে পরিচালক বিবেক অগ্নিহোত্রী নিজেই বিপদে পড়েছেন। স্বরা ভাস্করের অভিযোগের ভিত্তিতে বিবেকের টুইটার অ্যাকাউন্টটি বন্ধ করে দিয়েছে টুইটার কর্তৃপক্ষ।

উল্লেখ্য, ‘ভীরে দে ওয়েডিং’ ছবিতে স্বরা ভাস্কর ছাড়াও অভিনয় করেছেন কারিনা কাপুর ও সোনম কাপুর প্রমুখ।