৮ দিন ধরে নিখোঁজ ৭০ বছরের পরিজন বেগম

বাদশাহ সৈকত বাদশাহ সৈকত

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১ | আপডেট: ৮:১৫:অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের গারুহারা গ্রামের মৃত সোবহানের স্ত্রী মোছা: পরিজন বেগম (৭০) গত ৮ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ১৪ জানুয়ারী তার পুত্র সাইফুর রহমানের বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। নিখোঁজের পর থেকে অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাননি পরিবারের লোকজন।

নিখোঁজ পরিজন বেগমের ছেলে সাইফুর রহমান জানান, ১৪ জানুয়ারি দুপুরে তার মা বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে নিজ গ্রাম, পার্শ্ববর্তীগ্রাম ও সকল আত্মীয় স্বজনদের বাড়িতে খুঁজেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তিনি আরো জানান, আমরা চর এলাকার গরীব পরিবার। মাকে ফিরে পেতে মাইকিংও করা হয়েছে কিন্তু এখন পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি। তার মায়ের কিছুটা মানষিক সমস্যা রয়েছে বলে জানান তিনি।

যাত্রাপুর ইউনিয়নের সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য মইনুদ্দিন ভোলা জানান, নিখোঁজ পরিজন বেগমের ছেলেদের পাশাপাশি প্রতিবেশি অনেকেই এবং আমি নিজেও বিভিন্ন জায়গায় খুঁজেও এখন পর্যন্ত তার সন্ধান পাইনি।

যদি কোন ব্যক্তি পরিজন বেগমের সন্ধান পেয়ে থাকেন তাহলে তার ছেলে সাইফুর রহমানের মোবাইল নাম্বার ০১৭৩৯৩০৯৮৬৭ অথবা সংশ্লিষ্ট ইউপি সদস্য মইনুদ্দিন ভোলার মোবাইল নাম্বার ০১৭১৮১৭৬৩৯৭ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল।