পরিবারের সবাই মাদকাসক্ত, ভাইয়ের গলা কেটে জখম করলো বোন

শহিদ জয় শহিদ জয়

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯ | আপডেট: ৯:১০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯
ছবি: টিবিটি

নড়াইলে বোনের বটির কোপে ভাই রাব্বি (১৮) গুরুতর জখম হয়েছে। রাব্বির অবস্থা আশঙ্কাজনক অবস্থায় তাকে নড়াইল সদর হাসপাতাল পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তার বোন শাহারা খাতুনকে পুলিশ আটক করেছে।আজ সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নড়াইল শহরের ভাদুলিডাঙ্গর শরিফুল ইসলামের ছেলে রাব্বি সাথে মেয়ে শাহারা খাতুনের ঝগড়া ও মারামারি বাঁধে। ধস্তাধস্তির এক পর্যায়ে শাহারা রান্না ঘর থেকে বটি নিয়ে ভাই রাব্বিকে গলায় আঘাত করলে সে গুরুতর জখম হয়।

এসময় প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় ডাক্তার তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন। সন্ধ্যার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার এম আব্দুর রশিদ জানান, যুবকের অবস্থা আশংকাজনক।

নড়াইল পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল আলম লিটু জানান, শরিফুল ইসলামের পরিবারের সবাই মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত। সম্প্রতি ৬ মাস তারা পুরো পরিবার মাদক সেবন ও ব্যবসার দায়ে হাজত পর্যন্ত খেটেছে।

সদর থানার ওসি ইলিয়াছ হোসেন জানান, ভাইকে জখমের অভিযোগে বোন শাহারাকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। তবে এ পরিবার সম্পর্কে বা তাদের বিরুদ্ধে কোনো মাদক মামলা আছে কিনা তা এখনও অনুসন্ধান করা হচ্ছে।