পরিস্থিতি আমাদের সঙ্গে নেই: অপু বিশ্বাস

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, মে ১, ২০২১ | আপডেট: ২:২৪:অপরাহ্ণ, মে ১, ২০২১
অপু বিশ্বাস। ফাইল ছবি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন বহু ব্যবসা সফল ছবি।গত সপ্তাহে রাজধানীর পুলিশ হাসপাতালে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন তিনি।

অপু বিশ্বাস বিভিন্ন ইস্যুতে নিজের ফেসবুকে সচেনতামূলক বার্তা দিয়ে থাকেন। তারই ধারাবাহিকতায় এবার করোনা মহামারি নিয়ে ভিডিও বার্তা দিয়েছেন অপু।

নিজের ফেসুবক লাইভে তিনি বলেন, ‘এখন পরিবেশ খুব ভালো না। পরিস্থিতি আমাদের সঙ্গে নেই। বিগত দিন থেকে এ পর্যন্ত আমাদের আক্রান্তের সংখ্যা হলো ৭ লাখ ৩৫ হাজার ৩২২ জন। খুবই দুঃখজনক।

অতীত থেকে আমাদের সকলের শিক্ষা নেয়া উচিত। যখন আমাদের এ মহামারি শুরু হয়েছে তখন আমরা যে পরিস্থিতি মোকাবিলা করিনি আজকে তার থেকে কঠিন পরিস্থিতি মোকাবিলা করছি।’

অপু বিশ্বাস আরও বলেন, ‘পরিস্থিতি আসলেই আমাদের মাঝে নেই। পাশের দেশ ভারতে মহামারি যাচ্ছে। ২০২১ সাল নিয়ে আমরা আনন্দিত ছিলাম, কিন্তু তা আর হলো না। আর যেন আমাদের লকডাউনে পড়তে না হয় তার জন্য সকলের স্বাস্থ্যবিধি মনে সুন্দরভাবে পথচলা উচিত। সামনে ঈদ, আনন্দ যেন আনন্দময় হয়, এটাই চাওয়া।’

করোনার দ্বিতীয় ঢেউয়ের শুরুতে থেকেই নিজেকে ঘরবন্দি করেছেন অপু বিশ্বাস। সময় কাটাচ্ছেন পুত্র জয়কে নিয়ে। এর আগে, যারা ধূমপান করে তাদের ধূমপান ছেড়ে দেয়ার অনুরোধ করেছিলেন অপু বিশ্বাস।