পলাশে রিপোটার্স ক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

তারেক পাঠান তারেক পাঠান

পলাশ(নরসিংদী) প্রতিনিধি

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯ | আপডেট: ১০:১৬:অপরাহ্ণ, মে ২৩, ২০১৯
ছবি: টিবিটি

নরসিংদী পলাশ উপজেলার রিপোটার্স ক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে উপজেলার ওয়াপদা গেইট অফিসে রির্পোটার্স ক্লাবের সভাপতি নূরে আলম রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল আমিন মিয়ার পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত থেকে ব্যক্তব্য রাখেন, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা,ইনডিপেন্ড টিভির নরসিংদী জেলা প্রতিনিধি,রিপন হোসেন, প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি, প্রণব কুমার দেব নাথ, রির্পোটার্স ক্লাবের সিনিয়র সহসভাপতি জাহিদ হোসেন।

এ দিগে ইফতার ও দোয়া মাহফিলের আগে আলোচনা সভা অনুষ্ঠিত্ব হয়। আলোচনা শেষে দেশ ও মুসলিম উম্মাহের শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত ও ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিত ছিল চোখে পড়ার মত।

এ সময় নরসিংদী জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ আর ও উপস্থিত ছিলেন, সময় টিভির জেলা প্রতিনিধি পায়েল হোসেন, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি সুমন রায়, বাংলা টিভির জেলা প্রতিনিধি শরিফ ইকবাল রাসেল, খোলা কাগজ পত্রিকার মাধবধী প্রতিনিধি খন্দকার শাহিন, নরসিংদী তথ্য পত্রিকার সহকারী সম্পাদক মাইনুদ্দিন সরকার।

আরও ছিলেন পলাশ থানার এস আই এ.বি.সিদ্দিক, জিনারদী ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম গাজী, সাংবাদিক সাইফুল ইসলাম, মোবারক মিয়া, বায়জিদ, নূরমোহাম্মদ, শারমিন সুলতানা, নূর নবী সানি, পজেটিভ পলাশ টিভির প্রধান উপস্থাপিকা শামসুর নাহার মলি, সহকারী উপস্থাপিকা রুজি আক্তার, লাবন্য লতা (প্রমুখ)।