পাঁচশ টাকা খুচরা না পেয়ে দোকান ভাঙচুর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১ | আপডেট: ৬:০৪:অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

চট্টগ্রাম নগরীতে পাঁচশ টাকার খুচরা না দেওয়ায় দোকান ভাঙচুর ও দোকানিকে মারধরের অভিযোগে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে নগরীর জামালখান লিচুবাগান এলাকায় সিকদার হোটেলের পাশে আজাদ স্টোর নামে একটি দোকানে এই ভাঙচুরের ঘটনা ঘটে। আজ শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে আজাদের দায়ের করা মামলায় শিবুকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাকৃত শিবু দাশগুপ্ত (২৯) নগরীর জামালখান লিচুবাগান এলাকার দুলাল দাশগুপ্তের ছেলে এবং চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।

আজাদ স্টোরের মালিক মো. আজাদ মামলা দায়েরের পর রাতে জামালখান থেকে অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, শিবু দাশ জামালখানের লিচুবাগান এলাকায় একটি গ্যাংয়ের নিয়ন্ত্রক। ওই গ্যাংয়ের একজন সদস্য শুক্রবার বিকেলে আজাদ স্টোরে ৫০০ টাকার একটি নোট দিয়ে পাঁচটি বেনসন সিগারেট কেনার জন্য যান। দোকানি ভাঙতি নেই বলে জানিয়ে তাকে ফিরিয়ে দেন।

তবে কিছুক্ষণ পর শিবু গিয়ে নোট ভাঙতি না দেওয়ার কারণ জানতে চেয়ে তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে তিনি দোকানের সামনের কাঁচের বাক্স আছড়ে ভেঙে ভেতরে ঢুকে দোকানিকে বেধড়ক পেটায়। দোকানির অভিযোগ তার দোকান থেকে ১৩ হাজার টাকা নিয়ে যায় শিবু। সিসি ক্যামেরা দেখে নিশ্চিত হয়ে শিবুকে গ্রেপ্তার করা হয়েছে।