পাইথনের তাড়া খেয়ে দিশেহারা পর্যটকরা (ভিডিও)

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৯ | আপডেট: ৬:৪৭:অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৯

সাপ দেখলেই অনেকের পিলে চমকে যায়। সে ক্ষেত্রে বিশালাকারের সাপ দেখলে তো হুঁশ হারিয়ে যাওয়ার কথা সেসব লোকদের। এর আগেও পাইথন দেখে গাড়ি নিয়ে দ্রুত সটকে পড়তে দেখা গেছে অনেককেই।

এবার পাইথনের তাড়া খেয়ে গাড়ি নিয়ে পালিয়ে গেছেন পর্যটকরা! এমন এক ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে।

ঘটনাটি দক্ষিণ আফ্রিকার ডারবানের। প্রথমে সাপটি একটি গাড়ির নিচে চলে আসে। সঙ্গে সঙ্গে পর্যটকদের গাড়িগুলি থেমে যায়। গাড়ি থেকে নেমে মোবাইলের ক্যামেরা অন করে ভিডিয়ো রেকর্ড করেন এক পর্যটক।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়ির সঙ্গে বেঁধে একটি বোটকে টেনে নিয়ে যাওয়া হচ্ছিল। সাপটি প্রথমে সেই চাকা লাগানো বোটের নীচে চলে আসে। প্রথমে সাপটির লেজ ধরে টানাটানি করেন এক ব্যক্তি। তারপরই সাপটি দ্রুত বোটের তলা থেকে বেরিয়ে যায়।

বোটের পিছনেই ছিল দু’টি সাদা ল্যান্ড রোভার। সেগুলি থেকেও ততক্ষণে বেরিয়ে এসেছিলেন পর্যটকরা। এবার সাপটি তাঁদের দিকে তেড়ে যায়। সঙ্গে সঙ্গে গাড়িতে ঢুকে যান তাঁরা। পাইথন থেকে দূরত্ব বাড়াতে গাড়িগুলি পিছিয়ে নিতে থাকেন পর্যটকরা। সেই অবস্থাতেই সাপটি গাড়ির বনেটে উঠে যায়। সেই সময় চালকের দিকের জানালার কাচ নামানো ছিল। ড্রাইভার এবার গাড়িটিকে আরও পিছিয়ে নেন। সাপটি এবার গাড়ি থেকে নেমে যায়।

এই পর্যটকরা মোজাম্বিক থেকে ছুটি কাটিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় ক্যামেরায় এই ঘটনা ধরা প়ড়ে। ভিডিয়োটি ২১ সেপ্টেম্বর ইউটিউবে আপলোড হয়েছে। তারপর থেকে এখনও পর্যন্ত ভিডিয়োটি দেখা হয়েছে দু’ লক্ষের বেশি বার।