পাক অভিনেত্রী মাহিরার যে ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড়

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০ | আপডেট: ৫:৫২:অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

ইনস্টাগ্রামে পাক অভিনেত্রী মাহিরা খানের নতুন একটি ছবি পোস্ট করাকে কেন্দ্র করে ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে। নতুন পোস্ট দেখে হকচকিয়ে গিয়েছেন অনেকেই।

মঙ্গলবার নিজের ওয়ালে ছবিটি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘কেউ বলেছিলেন ছবিটি ‘অ্যাডজাস্ট’ করতে। ভাই আমি অ্যাডজাস্ট করি না।’

কিন্তু ছবির ক্যাপশন দেখে অনেকেই খুশি হয়েছেন। ‘রইস’ ছবির অভিনেত্রীর পোস্ট করা এই ছবি দেখে চমকে ওঠেন নেটিজেনরা। প্রথম ঝলকে মনে হবে নায়িকা বুঝি শুয়ে রয়েছেন। কিন্তু সামান্য মনোযোগ দিলেই বোঝা যাবে, মাহিরা দাঁড়িয়ে রয়েছেন।

রং ছবিটিই এমন ভাবে রয়েছে মনে হচ্ছে তিনি শুয়ে রয়েছেন‌। ছবি দেখে খানিক বিস্মিত তাঁর ৫৪ লক্ষ ফলোয়ার। ৩৫ বছরের অভিনেত্রী ছবির ক্যাপশনে লেখেন, ‘‘কেউ বলেছিলেন ছবিটি ‘অ্যাডজাস্ট’ করতে। ভাই আমি অ্যাডজাস্ট করি না।” তাঁর সরস ক্যাপশন জিতেছে তাঁর ফলোয়ারদের হৃদয়।

 

View this post on Instagram

 

Someone suggested adjusting the photo.. bhai hum nahi hotay adjust ✌?

A post shared by Mahira Khan (@mahirahkhan) on

প্রায় দেড় লক্ষ লাইক পেয়েছে ছবিটি। জমা পড়েছে শয়ে শয়ে কমেন্ট। পাকিস্তানের অভিনেত্রীর প্রশংসাই করেছেন অধিকাংশ নেটিজেন।

একজন লেখেন, ‘‘মজাদার ক্যাপশন।”

আর একজন লেখেন, ‘‘হবেন না (অ্যাডজাস্ট)। আপনি যেমন, তাতেই সুন্দর।”

অন্য একজন লেখেন, ‘‘আপনার অ্যাডজাস্ট করার কোনও দরকার নেই।”

আর এক নেটিজেন লেখেন, ‘‘এক মুহূর্তের জন্য আমার মনে হয়েছিল আপনি শুয়ে রয়েছেন।”

জনপ্রিয় টেলিভিশন শো ‘হামসফর’ ও ‘শের-এ-জাত’-এ দেখা গিয়েছে মাহিরাকে। ‘রইস’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে তাঁর রসায়ন মন জিতেছিল দর্শকদের।