পাণ্ডিয়ার সঙ্গে অভিনেত্রী ইশা গুপ্তার নতুন ইনিংস

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮ | আপডেট: ৪:০৩:অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮

টিবিটি বিনোদনঃভারতের জাতীয় দলে ঝড় তোলা এক ব্যাটসম্যানের নাম হার্ডিক পাণ্ডিয়া। গেল কয়েক বছর ধরে দলের হয়ে দারুণ পারফর্ম করছেন এই অলরাউন্ডার। কিন্তু তিনি শুধু ২২ গজেরই অলরাউন্ডার নন। তিনি রমনী বিলাসেও পারঙ্গম সৈনিক।

এরই ধারাবাহিকতায় গত কয়েক মাস ধরে ইশা গুপ্তার সঙ্গে হার্দিক পাণ্ডিয়া ডেট করে যাচ্ছেন বলে খবর বের হয়।

কিছুদিন আগে একটা নৈশ্য পার্টিতে ইশা গুপ্তার সঙ্গে হার্দিক পান্ডিয়ার আলাপ হয়।

এরই মধ্যে অভিনেত্রী ইশা গুপ্তা এবং ক্রিকেটার হার্দিক পাণ্ডি ট্রেন্ড লিস্টে শীর্ষস্থানও লাভ করেন। কারণ পিঙ্কভিলা-র রিপোর্টে জানা গেছে তাদের বিয়ে হতে চলেছে।

পিঙ্কভিলা-র রিপোর্টে জানা গেছে ইশা জানিয়েছেন তিনি বিয়ে করলেও খুব শিগগিরই করছেন না। তিনি বলেন, ‘আমি খুব শিগগিরই বিয়ে করছি না। আমি বিয়ে করলে সকলকে জানিয়েই করবো।’

এই বছরের শুরুতে ইশা গুপ্তা নয়, বরং হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে এল্লি আভ্রাম গসিপ কলামে হেডলাইনে ট্রেন্ড করেছিলেন। গত জুন মাসে তাদের সম্পর্কের বিচ্ছেদ ঘটে। সেই সময় ডিএনএ-র রিপোর্টে জানানো হয়েছিল ইশা গুপ্তা এবং হার্দিক পাণ্ডিয়া ডেট করছে।ন কিন্তু তারা এই বিষয়ে প্রকাশ্যে কিছু জানাতে চান না।

ইশার এক ঘনিষ্ঠ বন্ধু সূত্রে ডিএনএ জানতে পেরেছে একটা পার্টিতে ক্রিকেটারের সঙ্গে ইশাকে গল্প করতে দেখা যায়।

একটা পার্টিতে তাদের দেখা হয়। তারা পরস্পরের সঙ্গে গল্প করতে শুরু করে এবং নিজেদের নম্বর বিনিময় করে। আর তারা নিজেরা বুঝতে পারার আগেই তারা সংবাদ শিরোনামে চলে আসেন।

এর আগে গত এপ্রিলে হার্দিক পাণ্ডিয়া একটা পার্টিতে উর্বশী রাউতেলার সঙ্গে ফ্লার্ট করায় সংবাদ শিরোনামে এসেছিলেন।

অভিনেত্রী ইশা গুপ্তা বলিপাড়ায় বেশ জনপ্রিয়। তার আসন্ন ছবি হেরা ফেরি 3, টোটাল ধামাল এবং পল্টন। অন্যদিকে হার্দিক পাণ্ডিয়া ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে এই মুহূর্তে ইংল্যান্ডে টেস্ট সিরিজ নিয়ে ব্যস্ত।