পিস্তল ও ২৯০ পিস ইয়াবাসহ আ’লীগ নেতা গ্রেফতার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০ | আপডেট: ৭:১১:অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

দুইটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, দুইটি ম্যাগাজিন এবং ২৯০ পিস ইয়াবাসহ আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার সহযোগী দুইজনকেও গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি দল।

পরে গজারিয়া থানায় ৩টি মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হয়।গতকাল সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছে গজারিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত হলেন- আওয়ামী লীগের বালুয়াকান্দি ইউনিয়নের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান, তার ছোটভাই আন্তঃজেলা ট্রাকচালক ইউনিয়নের গজারিয়া শাখার সভাপতি রিটু প্রধান ও তাদের ব্যবসায়ী পার্টনার আলমগীর হোসেন।

আটক আল আমিন প্রধান ও রিটু উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা গ্রামের মৃত গিয়াসউদ্দিন প্রধানের ছেলে ও আলমগীর হোসেন একই গ্রামের আশেক আলীর ছেলে বলে জানা গেছে।

তাদের গ্রেফতারের খবরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দীর্ঘ প্রায় এক ঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করেছে তাদের সমর্থকরা। এ সময় মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আক্তারুজ্জামান তিনজনকে আটকের খবর নিশ্চিত করে বলেন, তাদের কাছ থেকে অস্ত্র ও ইয়াবা জব্দ করা হয়েছে। আটক তিনজনের বিরুদ্ধে ১৮ থেকে ২০টি করে মামলা আছে বলেও জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার আক্তারুজ্জামান।

তিনি জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে দুইটি বিদেশি পিস্তল (একটি ইতালির অপরটি পাকিস্তানি) জব্দ করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিন রাউন্ড গুলি, দুইটি ম্যাগাজিন ও ২৯০ পিস ইয়াবাও জব্দ করা হয়েছে।