পুজামণ্ডপেই তরুণীর উদ্দাম নাচ ভাইরাল (ভিডিও)

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: 11:20 PM, October 19, 2019 | আপডেট: 11:20:PM, October 19, 2019

বাঙালির দুর্গাপুজোয় মেতে ওঠার নানা ভঙ্গিমা দেখতে পায় এ বঙ্গ। কখনও মায়ের সামনে দাঁড়ালেই উঠে যায় ছবি, তো কখনও সকলে মিলে মেতে ওঠেন সিঁদুর খেলায়।

আর ঢাকের তালে যখন কোনও সুন্দরী বউমণি কোমর দোলান, তখন সে ভিডিও ভাইরাল হতে বাধ্য। তেমনটাই হল। সিল্কের শাড়ি আর স্লিভলেস ব্লাউসে পুজো মণ্ডপে মহিলার নাচ এখন সোশ্যাল মিডিয়ায় হটকেকের মতো ঘুরছে। সংবাদ প্রতিদিন।

কে এই মহিলা? নাম-পরিচয় কিছুই জানা যায়নি তাঁর। তবে তাঁর নাচের ভিডিওটি নেটদুনিয়ায় উত্তেজনার পারদ চড়িয়েছে। সিনেমার নায়িকার থেকে কোনও অংশে কম নয় তাঁর অভিব্যক্তি।

ভিডিওতে দেখা যাচ্ছে, সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের অত্যন্ত জনপ্রিয় গান, ‘ঢাকের তালে’র ছন্দে একাই নাচছেন তিনি। ধূসর রঙের শাড়ি, স্লিভলেস ব্লাউস, কপালে টিপ, হাতে শাখা-পলা, খোলা চুল। মহিলা যে বাঙালি বধূ, তা ধরে নেওয়াই যায়।

অনেকেই সেই ভিডিও দেখে লিখেছেন, এই কারণেই পুজোয় কলকাতা ছেড়ে যেতে ইচ্ছা করে না। আবার অনেকের প্রশ্ন, কালীপুজো কিংবা জগদ্ধাত্রী পুজোতেও এমন নাচ দেখা যাবে তো?

উল্লেখ্য, বিয়ের অনুষ্ঠানে অভিনেতা গোবিন্দার ছবির গানে নেচে রাতারাতি সেলিব্রিটি হয়ে গিয়েছিলেন ডান্সিং আঙ্কেল। দুর্দান্ত নাচের জন্য পরবর্তীকালে নানা রিয়ালিটি শোয়েও ডাক পেয়েছিলেন তিনি। প্রিয় অভিনেতা গোবিন্দার সঙ্গে দেখা করার সৌভাগ্যও হয়েছিল তাঁর।

চলতি মাসে পুজোর সময় ভাইরাল হয়েছিল আরও একটি ভিডিও । যেখানে অসুরের সামনে ‘সাকি সাকি’ গানে নাচতে দেখা গিয়েছিল এক যুবতীকে। এবার ভাইরাল বউমণির নাচের ভিডিও। তাঁর কথা এখন নেটিজেনদের মুখে মুখে। তাই তিনিও যদি নেটদুনিয়ার দৌলতে বিখ্যাত হয়ে ওঠেন, তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না।