পুঠিয়ায় ২ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ব্যবসায়ী ধরা

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৯ | আপডেট: ৫:৫৬:অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৯
ছবি: টিবিটি

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর পুঠিয়ায় ২ কেজি ৮০০ গ্রাম গাঁজা, নগদ ৫০০/-টাকাসহ মোঃ আলীরাজ ইসলাম (২৯) নামে এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)-৫’র সদস্যরা।

মঙ্গলবার (৫ নভেম্বর) দিনগত রাত ১.৪৫ মিনিটের টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানাধীন রাজশাহী – নাটোরগামী মহাসড়কের দক্ষিণ পার্শ্বে বড়সেনবাগ গ্রামস্থ জনৈক মোঃ আব্দুর রশিদ -এর বাড়ি সংলগ্ন কালভার্টের উপর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তাঁর কাছ থেকে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজা, নগদ ৫০০/-টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আলীরাজ ইসলামাল নাটোর জেলার লোচনগড় পশ্চিমপাড়া, গ্রামের মোঃ সানোয়ার শেখের ছেলে। বিষয়টি বুধবার (৬ নভেম্বর ) সকালে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন, র‌্যাব-৫।

জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল মঙ্গলবার রাত্রি ১.৪৫ ঘটিকায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন রাজশাহী হইতে নাটোরগামী মহাসড়কের দক্ষিণ পার্শ্বে বড়সেনবাগ গ্রামস্থ জনৈক মোঃ আব্দুর রশিদ-এর বাড়ি সংলগ্ন কালভার্টের উপর অপারেনশ পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আলীরাজ ইসলামকে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজা, নগদ ৫০০/-টাকাসহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।