পুত্রসন্তানের বাবা হলেন রুবেল

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৯ | আপডেট: ৪:০০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৯

বাবা হলেন ক্রিকেটার রুবেল হোসেন। রুবেলের স্ত্রী ইশরাত জাহান দোলার কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। আজ দুপুরে রুবেল নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বাবা হওয়ার খবর জানিয়ে সবার দোয়া চেয়েছেন।

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভূমিষ্ঠ হয় রুবেল-দোলার প্রথম সন্তান। বাচ্চা-এবং মা দুজনেই সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন রুবেল হোসেন।

স্ত্রী-সন্তানের একটি ছবি পোস্ট করে রুবেল লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আল্লাহ এর অশেষ রহমতে পুত্রসন্তানের বাবা হলাম। বাচ্চা এবং মা উভয়ই সুস্থ আছে। সবাই দোয়া করবেন।’

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প থেকে কয়েকদিনের ছুটি নিয়েছিলেন রুবেল। আগস্ট মাসের শেষদিকে তাদের প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার অনুমান করা হয়েছিল। তবে সেপ্টেম্বর মাসের প্রথম দিন রুবেল ও তার স্ত্রী সন্তানের বাবা-মা হওয়ার সৌভাগ্য লাভ করেন। নতুন অতিথির আগমনে রুবেলের পরিবারে বয়ে যাচ্ছে আনন্দের বন্যা। প্রথম ছেলেসন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন রুবেল ও তার স্ত্রী।

উল্লেখ্য, ২০১৬ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রুবেল ও তার স্ত্রী ইশরাত জাহান দোলা। গত ১০ আগস্ট এক টুইট বার্তায় রুবেল জানান তাদের সন্তান আগমনের শুভ সংবাদ। এর পর থেকেই তার সাথে ক্রিকেট পাড়ারও প্রতীক্ষা ছিল জনপ্রিয় এই দম্পতির প্রথম সন্তান অর্থাৎ জুনিয়র রুবেলের জন্য। ৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচের দলে রুবেল হোসেনের নাম নেই। নতুন অতিথিকে নিয়েই আগামী কদিন তার ব্যস্ততা চলবে।