পুনরায় ‘নাস্তিক’ আসাদ নুরকে গ্রেফতার ও ফাঁসির দাবী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:১৬ পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০১৮ | আপডেট: ৩:১৬:পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০১৮

কুখ্যাত নাস্তিক আসাদ নুরকে পুনরায় গ্রেফতার করে ফাঁসির দাবীতে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম।
চট্টগ্রামের হাটহাজারী উপজেলা হেফাজতের উদ্যোগে (আগামীকাল) শুক্রবার বাদজুমা স্থানীয় ডাকবাংলো চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল সফল করার জন্য তাওহিদী জনতার প্রতি আহবান জনিয়েছেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

মাওলানা আজিজুল হক ইসলামাবাদী এক বিবৃতিতে বলেন, আসাদ নুর একজন আত্মস্বীকৃত নাস্তিক। সে পবিত্র কুরআন নিয়ে জঘন্য অবমাননাকর উক্তি করেছে। ইসলাম ধর্ম, প্রিয় নবীজি সা. উম্মাহাতুল মু’মিনিন এবং ইসলামের বিভিন্ন মৌলিক বিষয়ে প্রকাশ্যে কটুক্তি করেছে। সে একজন কট্টর নাস্তিক।

সরকার কিছুদিন পূর্বে তাকে গ্রেফতার করেছিল। কিন্তু কয়েক দিন আগে রাতের আঁধারে তাকে ছেড়ে দিয়েছে। সরকার ধর্মপ্রাণ জনগণের দাবীকে উপেক্ষা করে কাদের খুশী করার জন্য তাকে ছেড়ে দিল তা আমাদের বুঝতে বাকী নেই। তিনি বলেন, সরকার এক আসাদ নুরকে জেল থেকে মুক্তি দিয়ে অন্য নাস্তিকদের সাহস বাড়িয়ে দিয়েছে।

মাওলানা আজিজুল হক ইসলামাবাদী আরো বলেন, আসাদ নুর ছাড়া পেয়ে প্রকাশ্যে নাস্তিকতা ছড়াচ্ছে। নাস্তিকদের সাথে আড্ডায় মেতে উঠেছে। আল্লাহ, মহানবী সা., ও কুরআন অবমাননা কারীদের ফাঁসিতে না দিয়ে তাদের নিরাপদে বিচরণের সুযোগ দিয়ে ৯২% ভাগ মুসলমানদের অন্তরে চরমভাবে আঘাত করা হয়েছে। যা কোন মু’মিন মুসলমান মেনে নিতে পারেনা।

তিনি অবিলম্বে নাস্তিক আসাদ নুরকে পুনরায় গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের নিকট জোর দাবী জানান।