পূর্ব শত্রুতার জেরে মঠবাড়িয়ায় মোটরসাইকেল চালককে হাতুড়ি পেটা

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, মে ১৮, ২০২১ | আপডেট: ৯:১৪:অপরাহ্ণ, মে ১৮, ২০২১

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলায় পূর্ব শত্রুতার জেরে ভাড়ায় চালিত মটরসাইকেল চালক ইউসুফ হাওলাদার (৩৫) নামে এক যুবককে হাতুরী পেটা করেছে প্রতিপক্ষরা।

সোমবার (১৭ মে) রাতে উপজেলার বাশবুনিয়া গ্রামের স্থানীয় পান্না চৌকিদারের বাড়ী সংলগ্ন রাস্তায় হাতুড়ি পেটানোর এ ঘটনা ঘটে।আহত ইউসুফ বাশবুনিয়া গ্রামের মৃত সোবাহান হাওলাদারের পুত্র ।

স্বজনরা গুরুতর আহত অবস্থায় ইউসুফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থার অবনতি ঘটে। পরে ওই রাতেই পরিবারের সদস্যরা সংকটজনক অবস্থায় বরিশাল শেরেই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (সেবাচিম) ভর্তি করান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে , উপজেলার বাশবুনিয়া গ্রামের মৃত মজিদ মাতুব্বরের পুত্র এমাদুল মাতুব্বরের সাথে একই এলাকার প্রতিবেশী মৃত সোবাহান হাওলাদারের পুত্র মটরসাইকেল চালক ইউসুফ হাওলাদারের মধ্যে দীর্ঘদিনধরে বিরোধ চলছিল।সম্প্রতি এ বিরোধ নিয়ে স্থানীয় ঝাউতলা বাজারে দু’পক্ষের মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায় সোমবার রাতে বাড়ী ফেরার পথে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে এমাদুল ও তার দলবল ইউসুফকে হাতুড়ি পেটা করে।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাঃ নুরুল ইসলাম বাদল জানান, এটি একটি অমানবিক ঘটনা। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে । এজাহার নামীয় আসামিদের গ্রেপ্তারের পুলিশি অভিযান অব্যাহত রয়েছে ।