প্যান্টের মধ্যে ঢোকা গোখরোকে বের করতে ৭ ঘণ্টা দাঁড়িয়ে যুবক, ভিডিও ভাইরাল

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২০ | আপডেট: ১২:৫৮:অপরাহ্ণ, আগস্ট ১, ২০২০

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আজ অনেক ঘটনার ছবি বা ভিডিও হাতের মোবাইলে দেখতে পাই আমরা। এর ফলে যেমন সময় কাটে তেমনি অভিনব সব ঘটনা দেখে আনন্দও পাই। আর কিছু কিছু ছবি বা ভিডিও দেখে শিউরে উঠতে হয়। সম্প্রতি সেই ধরনের একটি ঘটনার ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে জিন্সের প্যান্টের মধ্যে গোখরো সাপ ঢুকে পড়ার জেরে দেওয়াল ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গেল একজন যুবক।

অভিনব এই ঘটনার ভিডিও দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা। নেটদুনিয়ায় উঠেছে হাসির রোলও। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মির্জাপুরে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি উত্তরপ্রদেশের মির্জাপুর জেলার সিকান্দারপুর গ্রামে বিদ্যুতের খুঁটি ও তার লাগানোর জন্য কিছু শ্রমিক বাইরে থেকে এসেছিলেন। ওই দলে থাকা লবকেশ কুমার নামে এক যুবক রাতে খাবার খাওয়ার পর একটি জায়গায় ঘুমোচ্ছিলেন। আচমকা তিনি বুঝতে পারেন যে তাঁর প্যান্টের মধ্যে কিছু একটা নাড়াচাড়া করছে। প্রথমে ঘুমের ঘোরে বিষয়টি বুঝতে না পারলেও পরে প্যান্টের মধ্যে একটি গোখরো সাপকে দেখে চোখ কপালে ওঠে তাঁর। সঙ্গে সঙ্গে উঠে দাঁড়িয়ে সামনে থাকা একটি দেওয়াল ধরে নেন। আস্তে আস্তে পাশে শুয়ে থাকা অন্য শ্রমিকদের ডেকে ঘটনাটির কথা খুলে বলেন।

যা শুনে আঁতকে ওঠেন তাঁর সঙ্গীরাও। এরপর রাতভর দেওয়াল ধরে দাঁড়িয়ে সাপটির প্যান্ট থেকে বেরোনোর অপেক্ষা করতে থাকেন লবকেশ। নিজের প্রাণ বাঁচানোর জন্য এছাড়া অবশ্য তাঁর কাছে অন্য কোনও উপায়ও ছিল না।

ভোর হওয়ার পর এই খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন গ্রামবাসী ও প্রশাসনের আধিকারিকরা। তারপর সবাই মিলে একজন সাপুড়ের সাহায্যে লবকেশের প্যান্ট কেটে ওই সাপটিকে বেরিয়ে যেতে সাহায্য করেন। ধড়ে প্রাণ ফিরে পান ওই যুবক।

সূত্র: সংবাদ প্রতিদিন।