প্রকাশ্যে ট্রাকচালককে গুলি, ৬ রাউন্ড গুলিসহ অভিযুক্ত সন্ত্রাসী আটক

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১ | আপডেট: ১:৪৬:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

চুয়াডাঙ্গা আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকায় সাচ্চু শেখ (৪০) নামে এক ট্রাকচালককে প্রকাশ্যে গুলি করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ শহরের নূরনগর এলাকার একটি ভূট্টা ক্ষেত থেকে বাকের (২৮) নামে একজনকে ছয় রাউন্ড গুলিসহ আটক করেছে। তবে এ ঘটনায় জড়িত আরেকজন বাকেরের ভাই শাকেরকে (২৪) আটক করতে পারেনি পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ট্রাকচালক সাচ্চু শেখ চুয়াডাঙ্গা শহরের মাঝেরপাড়ার আরফিন শেখের ছেলে। হামলাকারী দুই ভাই বাকের ও শাকের একই এলাকার শাহেদ আলীর ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, চুয়াডাঙ্গা পৌর এলাকার মাঝেরপাড়ার সাচ্চুর সঙ্গে নূরনগর এলাকার শাকেরের টাকা-পয়সা নিয়ে পূর্বশত্রুতা ছিল। এর জের ধরে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকায় দুই ভাই শাকের ও বাকের প্রকাশ্যে গুলি করে সাচ্চুকে।

ওসি বলেন, সাচ্চুর পেটের নিচের অংশে গুলি লাগে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, আটক বাকেরের বিরুদ্ধে অস্ত্র আইনে সাতটি ও পলাতক শাকেরের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। এ ঘটনায় আরও একটি মামলা হবে বলে জানিয়েছেন ওসি আবু জিহাদ।