প্রতারনার অভিযোগে শহরের বিপি স্টোরের স্বাত্ত্বাধিকারী সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২১ | আপডেট: ৭:৩৭:অপরাহ্ণ, মার্চ ৭, ২০২১

শহিদ জয়, যশোর প্রতিনিধি: যশোর শহরের সুনামধণ্য ব্যবসা প্রতিষ্ঠান বিপি স্টোরের স্বত্ত্বাধিকারী সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে আদালতে মামলা হয়েছে। শহরতলীর শেখহাটি আদর্শপাড়ার মৃত নাজিম উদ্দিন বিশ্বাসের ছেলে ও বিপি স্টোরের অবসরপ্রাপ্ত কর্মচারী ওবায়দুর রহমান বাদী হয়ে এ মামলা করেছন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগটি গ্রহণ করে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন।

মামলার অভিযোগে জানা গেছে, ওবায়দুর রহমান ২০০৫ সালের ১ মার্চ শহরের বিপি স্টোরের বিক্রয় প্রতিনিধি হিসেবে যোগদান করেন। নিয়োগ পত্রের শর্ত অনুযায়ী মালিক সাজ্জাদ হোসেন বেতন থেকে ১ হাজার ৩ শ’ টাকা কর্তন করে ওবায়দুর রহমানের সঞ্চয়ী হিসেবে জমা রাখতেন।

২০১৭ সালের ৩০ ডিসেম্বর ওবায়দুর রহমান বিপি স্টোরের বিক্রয় প্রতিনিধি পদ থেকে অব্যহতি নেন। এ সময় বিপি স্টোরের সঞ্চয়ী হিসাবে তার জমা হয় ২ লাখ ২শ’টাকা। সঞ্চয়ের টাকা ফেরত চাইলে মালিক সাজ্জাদ হোসেন আজনা কাল বলে ঘোরাতে থাকেন।

এ ভাবে তিন বছর অতিবাহিত হয়ে যায়। গত ৫ জানুয়ারি সঞ্চয়ের টাকা ফেরত চেয়ে উকিল নোটিশ দেয়া হলেও তিনি যোগাযোগ করেনি। ৫ ফেব্রুয়ারি সাজ্জাদ হোসেনের লোন অফিস পাড়ার বাড়িতে যেয়ে পাওনা টাকা চাইলে তিনি দিতে অস্বীকার করেন। পাওনা টাকা আদায়ে ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।