প্রতিদিন ১০০ অসহায় মানুষকে ইফতারি দিচ্ছে কলাবাগান থানা ছাত্রলীগ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২১ | আপডেট: ৫:০০:অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২১

প্রতিদিন ১০০ অসহায় মানুষকে ইফতার সামগ্রী দিচ্ছে রাজধানীর কলাবাগান থানা ছাত্রলীগের নেতাকর্মীরা। প্রথম রমজান থেকেই পান্থপথ সিগন্যালে তারা এসব ইফতার সামগ্রী বিতরণ করছেন।

ইফতার সামগ্রী হিসেবে কোনো দিন খিচুড়ি, কোনো দিন তেহারি, কোনো দিন মোরগ পোলাও এবং কোনো দিন খেজুর, ছোলা, মুড়ি, জিলাপি, বেগুনি, পেঁয়াজু, কলা ও পানি দেওয়া হচ্ছে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সহযোগিতা এবং ছাত্রলীগ নেতাকর্মীদের নিজেদের অর্থে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে বলে জানান কলাবাগান থানা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান শিমুল।

শিমুল বলেন, অর্থায়নের পাশাপাশি ইফতার সামগ্রী তৈরি এবং বণ্টনের ক্ষেত্রে অনেকের সহযোগিতার প্রয়োজন হয়। এক্ষেত্রে কলাবাগান থানা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুম রানা, শামিম আহমেদ রোহান, কামরুল আহসান আসিফ, আবু তালিম ভূঁইয়া, দ্বীপ রাজ মজুমদার, আরিফ তানভীর, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী তানবীর, সাংগঠনিক সম্পাদক আল-আমিন সরকার ও জসিম উদ্দীন, আইন সম্পাদক নাজমুল হোসেন, স্কুল ও ছাত্র বিষয়ক উপ সম্পাদক সাজ্জাত হোসেন ও দপ্তর সম্পাদক শেখ তৌকির আহমেদ দারুণ সহযোগিতা করেন।

এ ছাড়াও ইফতার বিতরণ কার্যক্রমে কলাবাগান থানা ছাত্রলীগের নেতারা, ঢাকা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সাকিফ আবরার ও মহানগর ছাত্রলীগের উত্তরের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় উপস্থিত থাকেন।

তিনি বলেন, সংকটে, সংগ্রামে আর্তমানবতায় অপ্রতিরোধ্য অগ্রযাত্রার অগ্রসেনানী বাংলাদেশ ছাত্রলীগ। বিগত দিনের মতো অসহায় মানুষদের পাশে ছিল, আছে, থাকবে। দেশরত্ন শেখ হাসিনা এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ভাইয়ের মানবতার দৃষ্টান্ত তুলে ধরতেই এ মানবিক কাজে নিজেকে শরিক করেছি। ভবিষ্যতেও ছাত্রলীগ এ ধরনের আরও মানবিক কার্যক্রম চালিয়ে যাবে বলে একজন মুজিব আদর্শের সৈনিক হিসেবে আমি তা বিশ্বাস করি।